Alexa

শেখ জামাল ক্লাবের ইফতার মাহফিল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবিতে বাঁ থেকে: সাফিয়াত সোবহান, ওয়ালিদ সোবহান, সাফওয়ান সোবহান এবং বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও তাদের সঙ্গে শেখ জামালের গভর্নিং বডির চেয়ারম্যান মনজুর কাদের

ঢাকা: বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান সভাপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর ক্রীড়াঙ্গনে নতুন উদ্যমে ঝাঁপিয়ে পড়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ফুটবল ও ক্রিকেটে শক্তিশালী দল গড়েছে তারা।

শুক্রবার (১৬ জুন) ক্লাবটির পক্ষ থেকে দলের খেলোয়াড়সহ, ক্লাবের সর্বস্তরের কর্মকর্তা এবং বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অংশগ্রহণে এক জমকালো ইফতার মাহফিলের আয়োজন করা হয় রেডিসন ব্লু হোটেলের বল রুমে।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, ভাইস চেয়ারম্যান-১ সাফিয়াত সোবহান, ভাইস চেয়ারম্যান-২ ও ক্লাব সভাপতি সাফওয়ান সোবহান এবং গভর্নিং বডির চেয়ারম্যান মনজুর কাদের ছাড়াও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন ওই ইফতার মাহফিলে।

বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলানিউজটোয়েন্টিফোর.কম-এর এডিটর ইন চিফ আলমগীর হোসেন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সানের ভারপ্রাপ্ত সম্পাদক এনামুল হক চৌধুরী, কালে কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান এনামুল হক, রূপায়ণ গ্রুপ চেয়ারম্যান এল এ মুকুল, মেঘনা গ্রুপ চেয়ারম্যান মোস্তফা কামাল, বিডিজি গ্রুপ চেয়ারম্যান মোস্তফা কামাল মহীউদ্দীন, শেখ জামাল ক্লাবের পরিচালক নজিব আহমেদ, বসুন্ধরা গ্রুপের সিনিয়র ডিএমডি বেলায়েত হোসেন, ডিএমডি মোস্তাফিজুর রহমান ও বসুন্ধরা গ্রুপের প্রেস, মিডিয়া উপদেষ্টা মোহাম্মদ আবু তৈয়ব প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৭০৮ ঘণ্টা, জুন ১৭, ২০১৭
এমজেএফ


‘হাসিনার অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব না’
সূর্যকে ঘিরে সেই অদ্ভূত বলয় কি রংধনু!
নেতার ঘরে কর্মীর ভিড়
আখাউড়ায় বিএসএফ-বিজিবির মধ্যে মিষ্টি বিতরণ
বলিউড তারকাদের ঈদ শুভেচ্ছা

Alexa