Alexa

বাংলাদেশ ভারতের নাতি, বিদ্রুপ শেবাগের!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

প্রতিপক্ষকে খোঁচানো ভারতীয় সাবেক ওপেনার বীরেন্দর শেবাগের জন্য নতুন কিছু নয়। চ্যাম্পিয়ন্স ট্রফির দ্বিতীয় সেমিফাইনালের আগে বাংলাদেশকে তুচ্ছ-তাচ্ছিল্য করে টুইট করা এই ক্রিকেটার আবারো বাংলাদেশকে নিয়ে বিদ্রুপ করেছেন।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে গ্রুপপর্বের ম্যাচ জিতে সেমিতে ওঠে ভারত। ম্যাচ জয়ের পর টুইটারে শেবাগ লিখেছিলেন, ‘ভারতের কী দারুণ জয়। দুর্দান্ত পারফরম্যান্স। সেমিফাইনাল ও ফাইনালের জন্য শুভকামনা।’

বাংলাদেশকে কোনো মূল্য না দিয়ে ভারতকে ফাইনালে দেখেছিলেন শেবাগ। ভারত ফাইনালে ওঠেছে ঠিকই। তবে, শেবাগের তাচ্ছিল্য করা বিতর্কিত টুইট থামেনি।

.সেমিতে ভারতের কাছে হারার পর বাংলাদেশকে নিয়ে আবারও বিদ্রূপ করে শেবাগ টুইট করেছেন। বাংলাদেশ ও পাকিস্তানকে উদ্দেশ্য করে টুইটে পাকিস্তানকে ভারতের পুত্র ও বাংলাদেশকে ভারতের দৌহিত্র (মেয়ের ঘরের নাতি) মন্তব্য করেন তিনি। টুর্নামেন্ট শুরুর আগেও ভারত-বাংলাদেশ প্রস্তুতি ম্যাচে স্টার স্পোর্টস নেটওয়ার্কে হিন্দিতে ধারাভাষ্যের সময়ও বাংলাদেশকে ভারতের ‘নাতি বা দৌহিত্র’ বলে আখ্যা দিয়েছিলেন শেবাগ।

অতীতেও বেশ কয়েকবার প্রতিপক্ষকে খাটো করে দেখেছেন ফর্মহীনতায় ভারতীয় দলে জায়গা হারানো এই সাবেক ক্রিকেটার। এতে অনেকবার বিশ্ব-ক্রিকেটের রোষানলেও পড়েন তিনি। যদিও তাতে তার দাম্ভিক মনোভাব কমেনি একটুও। বিভিন্ন টুর্নামেন্টে বাংলাদেশের কাছেও নাকানি-চুবানি খেয়েছে তার দলটি। এমনকি গত ওয়ানডে বিশ্বকাপের পর বাংলাদেশ সফরে এসে ওয়ানডে সিরিজে শোচনীয়ভাবে হেরে গিয়েছিল শেবাগের উত্তরসূরিরা।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, ১৬ জুন ২০১৭
এমআরপি


ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে থেমে থেমে চলছে যানবাহন
ঈদ আনন্দ নেই কুমিল্লার ভাসমান মানুষের
নতুন সাজে কলকাতার নাখোদা মসজিদ
ঈদ হোক অনাবিল আনন্দঘন ও সম্প্রীতিময়
ডিপজল এন্টারপ্রাইজের গত রাতের গাড়ি কখন যাবে?

Alexa