রিয়ালে মেসির জায়গাই হবে না!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদে নাকি লিওনেল মেসি ফিট হবেন না! বার্সেলোনা তারকাকে দলে টানতে আগ্রহ দেখানোরও কোনো কারণ দেখছেন না মার্কো অ্যাসেনসিও। মেসিকে নিয়ে এমন মন্তব্যই করেছেন রিয়ালের উঠতি স্প্যানিশ মিডফিল্ডার।

কোচ জিনেদিন জিদান ইতোমধ্যেই তার স্কোয়াডকে যথার্থ বলেছেন। লা লিগা ও চ্যাম্পিয়নস লিগ জয়ীদের কোনো অন্তর্ভুক্তির প্রয়োজন নেই। অ্যাসেনসিওর বিশ্বাস, ইউরোপিয়ান চ্যাম্পিয়নদের টিমে আর কারো সুযোগ নেই এমনকি মেসিরও!

ক্লাব ছাড়ার একটা গুঞ্জন উঠলেও রিয়ালে নতুন চুক্তির ব্যাপারে আশাবাদী ২১ বছর বয়সী অ্যাসেনসিও। তারকাসমৃদ্ধ গ্যালাকটিকোদের বেশ কয়েকজন খেলোয়াড়ই ম্যাচে আরও বেশি সময় খেলার জন্য নতুন ঠিকানায় পাড়ি জমাবেন এমন গুজবও ছড়াচ্ছে। যার মধ্যে অন্যতম জেমস রদ্রিগেজ ও আলভারো মোরাতা।

সে যাই হোক, রিয়াল স্কোয়াডের সঙ্গে বেশ সুখে আছেন অ্যাসেনসিও। জোর দিয়েই বলছেন এই দলটাই যথেষ্ট। বার্সার আর্জেন্টাইন সুপারস্টারের এখানে জায়গা হবে না। মেসি মাদ্রিদ ফিট হবেন কিনা জনপ্রিয় স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘মাকা’র এক প্রশ্নের জবাবে তার প্রতিক্রিয়া, ‘এখন নয়। স্কোয়াডটি খুবই ভালো যেমনটা হয়ে আসছে। যদি আমরা যেমনটা আছি তেমন থাকতে পারি, এইটাই ঠিক আছে।’

কিন্তু, কথা হচ্ছে অখ্যাত অ্যাসেনসিওর এমন কথায় কি আসে যায়! বার্সা বা মেসি এ নিয়ে কোনো প্রতিক্রিয়া দেখাননি এখন পর্যন্ত। ক্রিস্টিয়ানো রোনালদোর মুখ থেকে যদি এমন কথা বের হতো তোলপাড় যে একটা লেগে যেত তা আর বলার অপেক্ষা রাখে না। তাছাড়া রিয়াল চাইলেই বা কী। চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাবে মেসির নাম লেখানোর সম্ভাবনা কল্পনাতেও অসম্ভব...

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ১৬ জুন, ২০১৭
এমআরএম


শীতের বাহারি পিঠার স্বাদ নিতে দোকানে দোকানে শহুরে মানুষ
ইভটিজিংয়ের প্রতিবাদ করায় নারী সাংবাদিকের উপর হামলা
খিলগাঁওয়ে গুলিবিদ্ধ ‘ডাকাতের’ মৃত্যু
শিল্পী বারী সিদ্দিকী আর নেই
জমকালো আয়োজনে বার্জার অ্যাওয়ার্ড প্রদান

Alexa