Alexa

শেষবারের প্রস্তুতি নিতে জাপান যাচ্ছে মেয়েরা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

চলতি বছরে সেপ্টেম্বরের ১০ তারিখ থেকে এএফসির অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত পর্বে অংশ নিতে থাইল্যান্ড যাবে কৃষ্ণা-সানজিদারা। তার আগে শেষবারের মতো প্রস্তুতি ম্যাচ খেলতে জাপান যাচ্ছে তারা।

হাতে আছে আর প্রায় দুই মাস। এর মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলে নিজেদের ঝালিয়ে নেয়ার শেষ সুযোগও মিলছে গোলাম রাব্বানী ছোটনের শিষ্যদের।

দলরে প্রধান কোচ গোলাম রব্বানী ছোটন ও অধিনায়ক কৃষ্ণা রানী সরকার বলেন, ‘আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে অংশগ্রহণে আমাদের অনেক অভিজ্ঞতা বাড়ছে যাতে ভুল-ত্রুটি সংশোধন করার সুযোগ হচ্ছে এবং পরবর্তীতে আগামী সেপ্টেম্বরে এএফসি অ-১৭ চ্যাম্পিয়নশিপ ফাইনাল রাউন্ডে ভালো খেলার চেষ্টা করবো।

জাপান সফর উপলক্ষে বৃহস্পতিবার (১৫ জুন) বিকেলে মতিঝিলস্থ বাফুফে ভবনের তৃতীয় তলার কনফারেন্স রুমে প্রেস কনফারেন্স করে অ-১৬ নারী জাতীয় ফুটবল দল। এসময় বাফুফের সদস্য ও মহিলা ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ, টেকনিক্যাল এন্ড স্ট্র্যাটেজিক ডাইরেক্টর পল স্মলি, প্রধান প্রশিক্ষক জনাব গোলাম রব্বানী ছোটন, সহকারী প্রশিক্ষক জনাব মাহাবুবুর রহমান লিটু, দলের অধিনায়ক কৃষ্ণা রানী সরকার ও বাফুফে সাধারণ সম্পাদক জনাব মোঃ আবু নাইম সোহাগ উপস্থিত ছিলেন।

আগামী ১৮-২৪ জুলাই এই সাতদিন জাপানের ওসাকায় অবস্থান করবে মেয়েরা। এসময় জি গ্রিন সাকাই জাতীয় ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণ ও প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে বাংলাদেশ নারী জাতীয় ফুটবল দল রোববার (১৭ জুন) জাপানের উদ্দেশে দেশ ছাড়বে।

থাইল্যান্ডে ১০ সেপ্টেম্বর থেকে এএফসির অ-১৬ চ্যাম্পিয়নশিপের চূড়ান্তপর্ব অনুষ্ঠিত হবে। বাংলাদেশ ‘বি’ গ্রুপে আছে। এই গ্রুপে কৃষ্ণাদের প্রতিপক্ষ দক্ষিণ কোরিয়া, জাপান ও অস্ট্রেলিয়া।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ১৫ জুন, ২০১৭
জেএইচ/এমআরএম


তেতুলিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু
নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৪
সাধারণ মানুষের কথা বিবেচনা করে বাজেট পাস করুন
অর্থ বিল পাস
ত্রিপুরায় নদীতে তলিয়ে গেলো যুবক

Alexa