ক্ষমতায় যাওয়ার জন্য চক্রান্ত শুরু করেছে অপশক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুমিল্লা: ক্ষমতায় আসার জন্য অপশক্তি চক্রান্ত শুরু করেছে বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

তিনি বলেছেন, আগামী নির্বাচনে জনগণকে খুবই সচেতন হতে হবে। কারণ তাদের সিদ্ধান্ত নিতে হবে দেশকে কি তারা উন্নত দেশের দিকে নিয়ে যাবে, নাকি অপশক্তির হাতে তুলে দেবেন।

শুক্রবার (১০ আগস্ট) বিকেলে লালমাই ‍উপজেলার বাগমারা উচ্চবিদ্যালয় মাঠে কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন মন্ত্রী।

মন্ত্রী বলেন, ২০০১ সালে ক্ষমতায় আসার পর চারদলীয় জোট যে তাণ্ডবলীলা চালিয়েছে তা ভাষায় প্রকাশ করে শেষ করা যাবে না। এরপর ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচন ঠেকানোর নামে যে জ্বালাও-পোড়াও করেছে তা দেশের মানুষ কখনো ভুলবে না। তারা এখন আবার ক্ষমতায় আসার জন্য জঘন্য চক্রান্ত শুরু করেছে। তারা এখনি বলাবলি শুরু করেছে ক্ষমতায় আসতে পারে টয়লেটে যেতে হলেও তাদের অনুমতি নিতে হবে।

তিনি বলেন, জনমানুষের কল্যাণে, দেশকে উন্নত দেশের কাতারে পৌঁছানোর জন্য কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। তাই এ সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে। বঙ্গবন্ধুর প্রতিশ্রুত সোনারবাংলা তৈরি বর্তমান সরকারের বিকল্প নেই। এসময় তিনি অপশক্তিকে প্রতিহত করে ৩০ লাখ শহীদের স্বপ্নের বাস্তবায়নের আহ্বান করেন।

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল হামিদের সভাপতিত্বে কর্মী সভায় আরও উপস্থিত ছিলেন- লালমাই উপজেলা চেয়ারম্যান আব্দুল হামিদ, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার, বাগমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম ও উপজেলা আওয়ামী লীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৮
ওএইচ/

সড়ক দুর্ঘটনায় সৌদিতে একই পরিবারের নিহত ৪ 
শরতের প্রথম বৃষ্টি ভিজিয়ে গেলো ভোর
বিলের ইজারাকে কেন্দ্র করে হবিগঞ্জের শাহ আলম হত্যা
জুলাই মাসে র‌্যাবের শ্রেষ্ঠ কর্মকর্তা মহিতুল ইসলাম
হতাশায় আশার আলো বরিশাল কয়লা ভিত্তিক বিদ্যুৎকেন্দ্র
বঙ্গবন্ধুর সৈনিক হওয়া সহজ বিষয় নয়: সংস্কৃতি মন্ত্রী
কিশোরগঞ্জে ৩ মাদকবিক্রেতার কারাদণ্ড
বেনাপোল স্থলবন্দরের দুই কর্মকর্তা বদলি
টাওয়ার শেয়ারিং লাইসেন্সের শর্তাধীন অনুমোদন পেল ইডটকো
চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত