বিএনপি নেতার অডিও তথ্যপ্রযুক্তির কারসাজি: বুলবুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গণসংযোগকালে বিএনপির মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে বিএনপির গণসংযোগের সময় অনুষ্ঠিত পথসভায় ককটেল হামলা নিয়ে বিএনপির দুই নেতার কথোপকথন তথ্যপ্রযুক্তির কারসাজি বলে মন্তব্য করেছেন ২০ দলীয় জোটের সমর্থিত মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল।

রোববার (২২ জুলাই) দুপুরে গণসংযোগের সময় সাংবাদিকদের দেওয়া সাক্ষাতকারে তিনি এ মন্তব্য করেন। মহানগরীর ১৯নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

ককটেল বিস্ফোরণ নিয়ে জেলা ও কেন্দ্রীয় বিএনপির দুই নেতার কথোপকথনের অডিও বিষয় জানতে চাইলে বুলবুল বলেন, ‘এ নির্বাচন তো আমরা ষড়যন্তের মধ্যে করছি। তথ্যপ্রযুক্তির যুগে এ ধরণের অডিও বিশ্বাসযোগ্য নয়। মানুষ সেটি বিশ্বাস করে না। এটিও একটি ষড়যন্ত্র’।

বুলবুল বলেন, রাজশাহী সিটি নির্বাচনে বিএনপির জোয়ার দেখে সরকার দলীয় প্রার্থী ভীত হয়ে পড়েছে। তিনি এখন নির্বাচন বাদ দিয়ে বিএনপি দমনে উঠে পড়ে লেগেছেন। আইন-শৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করছেন।

গণসংযোগের সময় বুলবুল বলেন, বিএনপি হচ্ছে বাংলাদেশ এবং রাজশাহী নগরীর একমাত্র উন্নয়নের রূপকার। তাই মানুষ বিএনপিকে আবারও ভোট দেবেন।

গণসংযোগের সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপির মহানগর সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, সাবেক সংসদ সদস্য জাহান পান্না, শাহ মখদুম থানা বিএনপির সভাপতি মনিরুজ্জামান শরীফ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
এসএস/ওএইচ/

আয়ারল্যান্ডকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয়
শাহজালালে ৬ স্বর্ণেরবারসহ যাত্রী আটক
ছাগলনাইয়ায় মহিষের দখলে পশুরহাট
মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
সিলেটে চামড়া সংগ্রহের লক্ষ্যমাত্রা লক্ষাধিক পিস
শনিবার থেকে লঞ্চের স্পেশাল সার্ভিস
নাট্যকার সেলিম আল দীনের জন্ম
কোটার বিষয়ে অ্যাটর্নি জেনারেলের মত চেয়েছে সরকার
কেরালায় বন্যায় ৩২৪ জনের মৃত্যু, আশ্রয় শিবিরে সোয়া ২ লাখ
ডিমলায় জামায়াতের শীর্ষ ৪ নেতা আটক