নির্বাচনে কে বিজয়ী হবে তা নির্ধারণ করবে জনগণ: লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন এএইচএম খায়রুজ্জামান লিটন, ছবি: বাংলানিউজ

রাজশাহী: নির্বাচনে কে বিজয়ী হবে তা জনগণ নির্ধারণ করবে জানিয়ে আগামী ৩০ জুলাই নির্বাচনের দিন ভোটারদের সকাল সাতটার মধ্যে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়েছেন নৌকার মেয়ের প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।

শুক্রবার (২০ জুলাই) বিকেলে মহানগরীর পদ্মা আবাসিক এলাকায় এক মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।

মহানগরীর ১৯নম্বর ওয়ার্ডের ব্যবসায়ী ও সাধারণ জনগণ এ নির্বাচনী মতবিনিময় সভার আয়োজন করে। সভায় ১৯নম্বর ওয়ার্ড আশপাশের এলাকায় দুই হাজারেরও অধিক নারী-পুরুষ অংশ নেন।

প্রধান অতিথির বক্তব্যে খায়রুজ্জামান লিটন বলেন, ভোটের দিন ভোটাররা সকাল সাতটায় ভোটকেন্দ্রে যাবেন। আপনারা না গেলে, ভোটের লাইনে বিএনপি, জামায়াত-শিবিররা লাইনে দাঁড়াবে। ভোটারদের ভুল বুঝাবে। এ সুযোগ কেউ দেবেন না।

খায়রুজ্জামান লিটন বলেন, বিএনপির মেয়র প্রার্থী বুলবুল বলছেন, নির্বাচনের আগেই কেউ একজন জিতে আছে। নির্বাচনে কারসাজি ও অনিয়ম করে নাকি একজনকে জিতিয়ে দেওয়া হবে। এর মাধ্যমে তিনি ভোটারদের ও তাদের মতামতকে তাচ্ছিল্য করছেন। কারণ নির্বাচনে কে বিজয়ী হবে তা সরাসরি ভোট দিয়ে সাধারণ জনগণই নির্ধারণ করবেন।

গত ৫ বছরে রাজশাহীর কোনো উন্নয়ন হয়নি উল্লেখ করে লিটন বলেন, ‘২০১৩ সালে আমি মেয়র নির্বাচিত হলে এতদিনে অনেক উন্নয়ন হতো। কিন্তু আমি মেয়র না হওয়ায় রাজশাহীবাসীর জীবন থেকে পাঁচটি বছর নষ্ট হয়ে গেল। কেনো উন্নয়ন হলো না। গত পাঁচ বছর চেয়ে দেখেছি, কিছু করার ছিল না। আমরা আর পিছিয়ে যেতে চাই না। উন্নয়ন চাইলে নৌকা মার্কায় ভোট দিন। আমাকে কাজ করার সুযোগ দিন।’

এসএন ফ্যাশনের ব্যবস্থাপনা পরিচালক শাকিল আহম্মেদ আরমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- রাজশাহী বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ নুরুল ইসলাম, রাজশাহী মোটরশ্রমিক ইউনিয়নের সভাপতি কামাল হোসেন রবি ও এসএন ফ্যাশনের চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন প্রমুখ। সঞ্চালনায় ছিলেন বঙ্গবন্ধু কলেজের প্রভাষক শাহাদত হোসেন।

এর আগে জুমার নামাজ শেষে খায়রুজ্জামান লিটনের গণসংযোগ করেন। শুক্রবার দুপুরে হজরত শাহ মখদুম (রহঃ) মাজার জামে মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় করেন এএইচএম খায়রুজ্জামান লিটন, যুবলীগের কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, খুলনা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক। জুমার নামাজ শেষে মুসল্লিদের সঙ্গে সেখানে কুশল বিনিময় ও নৌকার জন্য গণসংযোগ করেন লিটনসহ অন্যান্য নেতারা।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
এসএস/ওএইচ/

পাটুরিয়া ফেরিঘাটে ছোট গাড়ির দীর্ঘ লাইন
গ্যাস সিলিন্ডারে ১৯০০ বোতল ফেনসিডিল, আটক ২
বাংলাদেশ ও বঙ্গবন্ধু
আসামের নাগরিক তালিকা বাতিলের আহ্বান
কামারশালার বাতাসে উড়ছে স্ফুলিঙ্গ
বাবা হলেন আমান রেজা
জিয়া পরিবারের মুখোশ উন্মোচন করাই সবার কর্তব্য
চট্টগ্রামে শিশুর মরদেহ উদ্ধার
দেশি গরুতে জমে উঠছে ঝালকাঠির পশুর হাট
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশে ৪ কিলোমিটার যানজট