উন্নয়নে নিবেদিত থাকতে চান আরিফুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গণসংযোগকালে সর্বস্তরের মানুষের কাছ চাইছেন আরিফুল হক চৌধুরী। ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেটের উন্নয়নে নিজেকে সঁপে দিয়েছি। জীবনের শেষ দিন পর্যন্ত সিলেটের উন্নয়নে নিবেদিত থাকতে চান বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী।

তিনি বলেন, উন্নয়নকামী সিলেটবাসীর ভালোবাসা ও মমতার প্রতিদান হিসেবে আমার বাকি জীবন উৎসর্গ করতে চাই।

বৃহস্পতিবার (১২ জুলাই) দুপুরে সিলেট মহানগর এলাকার লতিফ সেন্টার, সিটি সেন্টার, ওভারসিজ সেন্টার, ব্লু ওয়াটার শপিং সিটি, জালালাবাদ মার্কেট, ইদ্রিস মার্কেট, সিলেট প্লাজাসহ সংলগ্ন মার্কেট ও বিপনী বিতানে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।
 
আরিফুল বলেন, ‘সিলেটের পবিত্র ভূমিতে যারা অতীতে অন্যায়-অবিচার করেছেন তারা পেশাজীবন, পারিবারিক ও সামাজিক ক্ষেত্রে ধ্বংস হয়েছেন। সুতরাং সাবধান, এ সিলেটের মানুষ যেমন অন্যায়কে সহ্য করেন না, তেমনি এ পবিত্র মাটির সঙ্গে প্রতারণা-প্রবঞ্চনা করে কেউ শান্তিতে থাকতে পারেননি।’
 
গণসংযোগকালে সর্বস্তরের ব্যবসায়ী নেতাদের কাছে তিনি দোয়া ও আশীর্বাদ কামনা করে বলেন, ‘নানা প্রতিবন্ধকতা, বাধা-বিপত্তির মধ্যদিয়েও ইস্পাত কঠিন মনোবল নিয়ে আমি নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছি।
 
‘ইতোমধ্যে আমার সমর্থক ও অনুসারীদের নানাভাবে হয়রানি করা শুরু হয়েছে। কিন্তু আমি ভয় পাই না, কারণ সিলেটবাসী আমার সঙ্গে আছেন। অতীতে সুখে-দুঃখে-দুঃসময়ে সিলেটের মানুষ যেভাবে আমাকে আগলে রেখেছেন তা আমি এবং আমার পরিবার কোনোদিন ভুলবো না।’
 
জিন্দাবাজার এলাকায় গণসংযোগকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-আম্বরখানা ব্যবসায়ী সমিতির সভাপতি কুতুবুর রহমান চৌধুরী, খেলাফত মজলিস সিলেট মহানগর সহ সভাপতি আব্দুল হান্নান তাপাদার, শ্রমিকদল মহানগর শাখার সিনিয়র সহ সভাপতি মাসুক এলাহী, যুবদলের যুগ্ম সম্পাদক আব্দুল শুক্কুর, ব্যবসায়ী নেতা বদরুজ্জামান বদরুলসহ আরও অনেকে।
 
আরিফুল হক চৌধুরী যোহরের নামাজ বন্দরবাজারস্থ কালেক্টরেট মসজিদে আদায় করেন। নামাজ আদায় শেষে মুসল্লিদের সঙ্গে কুশল বিনিময় এবং দোয়া কামনা করেন।
 
এদিকে, আরিফুল হকের সহধর্মিনী সামা হক চৌধুরী সকাল থেকে মহানগরের দাঁড়িয়াপাড়া, জল্লারপাড়, রিকাবীবাজার, মেডিকেল রোড এলাকা ও সংলগ্ন পাড়া-মহল্লায় ধানের শীষের পক্ষে গণসংযোগ করেন।

এ সময় তিনি বলেন, ‘আরিফুল হক চৌধুরীর পরিবারের একমাত্র ভরসার জায়গা হচ্ছেন সিলেটের জনগণ। সিলেটের মানুষের আন্তরিক ভালোবাসা ও দোয়ার কারণেই শত প্রতিবন্ধকার মধ্যেও আরিফুল সিলেটের উন্নয়নে সাহসী ও চ্যালেঞ্জিং কাজ বাস্তবায়ন করেছেন।’

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
এনইউ/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন: সিলেট সিটি নির্বাচন
সিলেট বোর্ডে কমেছে পাসের হার, বেড়েছে জিপিএ-৫
গ্রিজমানকে উরুগুয়ের প্রেসিডেন্টের আমন্ত্রণ
কুবি শিক্ষার্থী প্রলয়ের পাশে সমাজের বিত্তবানরা
মৎস্য সপ্তাহ উপলক্ষে সাতক্ষীরায় র‌্যালি
লৌহজংয়ে বেইলি ব্রিজ ভেঙে ট্রাক পানিতে
জালিয়াতি ঠেকাতে ই-পাসপোর্টের চুক্তি
৫৫ শিক্ষা প্রতিষ্ঠানের সব শিক্ষার্থী অকৃতকার্য
যশোর বোর্ডে শীর্ষে খুলনা
আমাদের শিক্ষা ব্যবস্থায় ত্রুটি আছে: সংস্কৃতিমন্ত্রী
বরিশাল বোর্ডের দুই শিক্ষাপ্রতিষ্ঠানে কেউ পাস করেনি