বুলবুলকে জয়ী করতে ঐক্যবদ্ধ হওয়ার নির্দেশ মিনুর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সভায় বক্তব্য রাখছেন মিজানুর রহমান মিনু

রাজশাহী: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, ‘এ সরকারের আমলে রাজশাহীতে কোনো উন্নয়ন হয়নি। তাই রাজশাহীর উন্নয়নের জন্য আগামী ৩০ জুলাইয়ের সিটি নির্বাচনে ২০ দলীয় জোটের প্রার্থী বুলবুলকে বিজয়ী করতে হবে। আর এজন্য দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। 

রোববার (০৮ জুলাই) বিকেলে নগরীর মতিহার থানা বিএনপির আয়োজনে ভদ্রা আবাসিক এলাকায় নিজ বাসভবনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় সব বাধা অতিক্রম করে নেতাকর্মীদের মাঠে থেকে প্রচারণা চালানোর নির্দেশ দেন মিনু। সেইসঙ্গে নির্বাচনকালীন সময়ের জন্য সেন্টার কমিটি গঠন করারও পরামর্শ দেন তিনি।

সভায় সভাপতিত্ব করেন মতিহার থানা বিএনপির সভাপতি আনসার আলী। এতে প্রধান বক্তা ছিলেন- বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মহানগর বিএনপির সভাপতি মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

বিশেষ অতিথি ছিলেন- বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, রাজশাহী বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী পেশাজীবী পরিষদের সভাপতি ড. শামীম ও সাধারণ সম্পাদক আনাউরুল ইসলাম।

সভা পরিচালনা করেন মতিহার থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হক। এছাড়া সভায় মহিলা দলের নেতৃবৃন্দ, বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভায় বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে চলমান গণতান্ত্রিক আন্দোলনকে শক্তিশালী করার আহ্বান জানানো হয়। সেইসঙ্গে সাংগঠনিক তৎপরতা বাড়ানো এবং সিটি করপোরেশন নির্বাচনে ২০ দলীয় জোট মনোনীত মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলকে বিজয়ী করতে করণীয় বিষয় নিয়ে আলোচনা করা হয়।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮
এসএস/আরএ

আবার এক হচ্ছেন রোনালদো-জিদান!
ইসলামী ব্যাংকের দুই হাসপাতালকে জরিমানা
নিম্নমানের সামগ্রী ব্যবহার: কাজ বন্ধ করে দিলো স্থানীয়রা
কণ্ঠশিল্পী বেবী নাজনিন হাসপাতালে
জামিন জালিয়াতি করে মুক্তি, ফের গ্রেফতার 
ফুলগাজীতে ভারতীয় শাড়ি-থ্রি পিস জব্দ
‘ভিসির বাসভবনে হামলাকারী শনাক্তদের মামলা দেওয়া হচ্ছে’
দায়ী ব্যক্তি-প্রতিষ্ঠানের বিরুদ্ধে পদক্ষেপ নেবে সিইউজে
সত্যিকারের সেবক নির্বাচিত করবে জনগণ
আইনমন্ত্রীর বনানীর বাসায় প্রধানমন্ত্রী