রাজধানী‌তে যুবদলের বি‌ক্ষোভ মি‌ছিল

‌স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তরের মিছিল

‌ঢাকা: বিএন‌পি চেয়ারপারসন খা‌লেদা জিয়ার মু‌ক্তি ও সু‌চি‌কিৎসার দা‌বি‌তে  সমা‌বেশ কর‌তে না দেওয়ার প্র‌তিবা‌দে বি‌ক্ষোভ মি‌ছিল ও সমা‌বেশ ক‌রে‌ছে জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তর। 

রোববার (৮ জুলাই) সকাল ১০টায় মগবাজার থে‌কে শুরু ক‌রে হা‌তির‌ঝিল গি‌য়ে মি‌ছিলটি শেষ হয়। এরপর সং‌ক্ষিপ্ত সমাবেশে যুবদ‌লের নেতারা বক্তব্য দেন।

এসময় যুবদ‌ল উত্তরের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হো‌সেন ব‌লেন, খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দি‌য়ে অন্যায়ভাবে কারাব‌ন্দি ক‌রে রে‌খে‌ছে। বিএন‌পি ও খা‌লেদা জিয়াকে নি‌য়ে সরকা‌রের নীল নকশা সফল হবে না। যুবদ‌লের নেতাকর্মীরা গণআ‌ন্দোল‌নের মাধ্য‌মেই  খালেদা জিয়াকে মুক্ত করে আনবে।

বিক্ষোভ মি‌ছিলে যুবদল উত্তরের সাধারণ সম্পাদক শ‌ফিকুল ইসলাম মিল্টন বিএন‌পি চেয়ারপারসন ও যুবদ‌লের সাধারণ সম্পাদক সুলতান সালাহউ‌দ্দিন টুকুর মু‌ক্তি দা‌বি করা হয়।

‌বি‌ক্ষোভ মি‌ছি‌লে উপ‌স্থিত ছি‌লেন-যুবদ‌লের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নয়ন, যুবদল  ঢাকা মহানগর উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হো‌সেন, সাধারণ সম্পাদক শ‌ফিকুল ইসলাম মিল্টন, সি‌নিয়র সহ-সভাপ‌তি মোস্তাফা কামাল রিয়াদসহ বি‌ভিন্ন থানা ও ওয়া‌র্ডের যুবদ‌লের নেতারা।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, জুলাই ৮, ২০১৮
এমএইচ/আরআর

শরণার্থী প্রত্যাবাসন: ৩ জনকে বরখাস্তের নির্দেশ বিপ্লবের
 শেরপুরে জনপ্রতিনিধিদের সঙ্গে বিভাগীয় কমিশনারের সভা 
আইন লঙ্ঘনের দায়ে সাদ সিকিউরিটিজকে জরিমানা
ঢামেকে তৌফা-তহুরা, আবারও হতে পারে অস্ত্রোপচার
অডিওবার্তায় ঢাবি প্রক্টরকে প্রাণনাশের হুমকি
‘মিডিয়ায় আসা অনিয়মের বিষয় আমরা এড়িয়ে যেতে পারি না’
সিপিজেএর ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা আয়োজন
ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত ২০
আইসিবি’র ২ হাজার কোটি টাকার বন্ড অনুমোদন
স্বাধীনতার প্রতীক নৌকাকে বিজয়ী করার আহ্বান কামরানের