খালেদা জিয়া কারাগারে নয়, আছেন কসাইখানায়

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঈদ সামগ্রী বিতরণ করছেন গয়েশ্বর চন্দ্র রায়

কেরানীগঞ্জ (ঢাকা): বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, খালেদা জিয়া কারাগারে নয়, আছেন কসাইখানায়। তিনি সেখানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন অথচ কারাকর্তৃপক্ষ তার চিকিৎসার জন্য কোনো কর্ণপাতই করছে না।

বৃহস্পতিবার (১৪ জুন) দুপুর ২টার দিকে জিনজিরা ইউনিয়ন যুবদল কর্তৃক আয়োজিত দুস্থদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর বলেন, খালেদা জিয়া হচ্ছেন ‘মাদার অব ডেমোক্রেসি’। তাকে রাজনৈতিকভাবে কারাগারে পাঠানো হয়েছে। রাজনৈতিকভাবে এটার মোকাবেলা করা হবে।

জিনজিরা ইউনিয়ন যুবদলের সভাপতি আবু জাহিদ মামুনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি অ নিপুন রায়, জাতীয় নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন মাস্টার, ঢাকা জেলা বিএনপির সহ সভাপতি বদিউজ্জামান বাবুল, দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু প্রমুখ।

এসময় প্রতিজন দুস্থদের মধ্যে একটি মুরগি, এক কেজি পোলাওর চাল, এক প্যাকেট সেমাই, এক প্যাকেট দুধ, এক প্যাকেট চিনি, আধা লিটার তেল, এক কেজি আলু ও এক কেজি পিঁয়াজ বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
এনটি

ত্রিপুরায় এবার ঘাটতিহীন বাজেট পেশ
বরিশালে যুবকের মরদেহ উদ্ধার
প্রতি সেকেন্ড প্রচারণায় প্রার্থীরা
নাটোরে দুর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহীর মৃত্যু
ড্র ম্যাচ নিয়ে ফিফার কাছে ৩ প্রশ্ন ব্রাজিলের
কলম্বিয়াকে হারিয়ে ইতিহাস গড়লো জাপান
বিনা টিকিটে রেল ভ্রমণে জরিমানা গুনলেন ৬৭ যাত্রী
দেশের প্রথম বাইসাইকেল শেয়ারিং সেবা চালু
উ‌লিপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু
জার্মান রাষ্ট্রদূতের আওয়ামী লীগ কার্যালয় পরিদর্শন