জাতীয় পার্টি দেশে সুশাসন প্রতিষ্ঠা করবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জনসভায় জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ

কুড়িগ্রাম: বাংলার মানুষ আজ ভালো নেই, বাংলার যুবসমাজ ভালো নেই। মানুষ পরিবর্তন চায়। দেশে আজ সুশাসন নেই, জাতীয় পার্টি দেশে সুশাসন প্রতিষ্ঠা করবে।

রোববার (১০ জুন) দুপুরে কুড়িগ্রামের উলিপুর উপজেলা স্টেডিয়াম মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় একথা বলেন জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ।

তিনি বলেন, আগামীতে জাতীয় পার্টি সরকার গঠন করলে বাংলাদেশে সুশাসন প্রতিষ্ঠা হবে। তাই শুধু উপ-নির্বাচনে নয়, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীকে ভোট দেবেন। আপনারা আমার সঙ্গে ছিলেন জন্যই আমি জেল থেকে মুক্তি পেয়েছি। উলিপুরের মানুষের কাছে আমি ঋণী। 

জনসভায় সনিক প্রাইম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক ডা. আক্কাছ আলী সরকারকে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দিয়ে এরশাদ আরও বলেন, আক্কাছ আলী সরকার ভালো মানুষ, তাকে ভোট দিয়ে জয়ী করবেন। উলিপুরের উন্নয়ন করে উনি আপনাদের সেবা করতে পারবেন। 

উলিপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আতিয়ার রহমান মুন্সির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন-পার্টির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জি এম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এমপি, জিয়াউদ্দিন বাবলু এমপি, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, রংপুর জেলা জাপা’র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক। 

উপজেলা জাপা’র প্রচার সম্পাদক ও হাতিয়া ইউপি চেয়ারম্যান বিএম আবুল হোসেন বিএসসি’র সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন-উপজেলা জাতীয় পার্টির সম্পাদক নুরুজ্জামান সরকার, কেন্দ্রীয় নেতা আবু তাহের খায়রুল হক এটি, প্রকৌশলী আনিচুর রহমান রতনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা। 

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, জুন ১০, ২০১৮
এফইএস/আরআর

কবি সুফিয়া কামালের জন্ম
ইতিহাসের এই দিনে

কবি সুফিয়া কামালের জন্ম

মুখোমুখি রাশিয়া-মিশর
মকরের অর্থকষ্ট, সিংহ ক্ষুদ্র ব্যবসায়ীর দুশ্চিন্তা
আটপাড়ায় পিকআপ ভ্যানের ধাক্কায় আহত বৃদ্ধের মৃত্যু
রাশিয়ার বিপক্ষে মিশর একাদশে সালাহ
সোনাইমুড়ীতে বাসচাপায় শিশুর মৃত্যু
পোল্যান্ডকে হারিয়ে সেনেগালের দাপুটে শুরু
নাগরপুরে ভাইয়ের হাতে ভাই খুন
ওয়ানডেতে ৪৮১ রানের বিশ্ব রেকর্ড গড়লো ইংল্যান্ড
ব্যবধান কমালো পোল্যান্ড