সরকারের সাফল্য তুলে ধরুন: এইচ টি ইমাম

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম

ঢাকা: প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, আওয়ামী লীগ সরকারের অনেক সাফল্য ও অর্জন রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব সাফল্য বিভিন্ন সময়ে দেশে-বিদেশে তুলে ধরেছেন। আপনারাও সেসব তুলে ধরুন।

শনিবার (৯ জুন) সন্ধ্যায় রাজধানীর লেকশোর হোটেলে কূটনৈতিক ও বিদেশি গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের প্রতি এ আহ্বান জানান তিনি।

আওয়ামী লীগের আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক কমিটি কূটনৈতিক ও বিদেশি গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মত বিনিমিয় অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম। এতে আরো বক্তব্য রাখেন- আওয়ামী লীগের আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক কমিটির সভাপতি মুহম্মদ জমির, সাধারণ সম্পাদক ড. শাম্মী আহমেদ।

এইচ টি ইমাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সাফল্য দেশে-বিদেশে তুলে ধরেছেন। তিনি তার সরকারের সফলতার জন্য বিদেশে একাধিক অ্যাওয়ার্ডও পেয়েছেন। তিনি বর্তমানে জি-৭ সামিটে অংশগ্রহণ করছেন। সামিটে অংশগ্রহণ করাটা আমাদের জন্য গৌরবের।

এসময় সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের অনেক সাফল্য ও অর্জন রয়েছে। প্রধানমন্ত্রী যেমন সরকারের সফলতা তুলে ধরেন, আপনারাও তেমনি সরকারের সাফল্য তুলে ধরুন।

বাংলাদেশ সময়: ২২১১ ঘণ্টা, জুন ০৯, ২০১৮
টিআর/আরবি

ছুটি শেষে কাজে ফিরে…
জাপানে শক্তিশালী ভূমিকম্প, নিহত ২
ঈদে দর্শনার্থীদের চোখ লালবাগ কেল্লায়
জার্মানি খুব বাজে খেলেছে: কোচ লো
ড্রয়ের জন্য রেফারিংকে দুষছেন না মার্সেলো
জয়পুরহাটে মোটরসাইকেলের ধাক্কায় নারী নিহত
কীর্তনখোলার তীরে মানুষের ভিড় 
ঈদ শেষে ঢাকা ফিরছে মানুষ
মাতৃভূমিতে ফিরতে মরিয়া রোহিঙ্গারা
গোলের আনন্দে লম্ফঝম্প, মেক্সিকোতে ভূমিকম্প!