সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। ফাইল ফটো

ঝালকাঠি: শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বাংলাদেশে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে কারা অংশ নেবে আর কারা না নেবে সেটা আওয়ামী লীগের দেখার বিষয় নয়। আওয়ামী লীগ গণতান্ত্রিক দল। যারা গণতন্ত্র ও সংবিধান মানে না তাদের সঙ্গে কোনো ধরনের আপোষ করা হবে না।

শনিবার (১২ মে) দুপুরে ঝালকাঠির পৌর শহরের সানাই কমিউনিটি সেন্টারে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ একটি দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করে। যারা এদের প্রশ্রয় দেয়, তাদের সঙ্গে জাতীয় ঐক্য করা সম্ভব নয়। 

তিনি বলেন, ২০১৯ সালের মধ্যেই বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হবে। যারা দেশের ভালো চায় না তারা আমাদের এই উন্নয়ন অগ্রযাত্রা দেখে ঈর্ষান্নিত। 

জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী তালুকদার, জেলা শ্রমিক লীগের সভাপতি মোবারক হোসেন মল্লিক প্রমুখ।

এদিকে বিকেলে ২ কোটি ১৩ লাখ টাকা ব্যয়ে আকলিমা মোয়েজ্জেম হোসেন কলেজের চারতলা একাডেমিক ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন শিল্পমন্ত্রী।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, মে ১২, ২০১৮
এমএস/এনটি

নেতাদের কারণে জনদুর্ভোগ বরদাস্ত করা হবে না
শেষ সময়েও চাহিদা বেশি মাঝারি গরুর
বাইক স্ট্যান্টে মাত করলেন ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট
কেরালার বন্যার্তদের জন্য বামফ্রন্টের ত্রাণ সংগ্রহ
চামড়া পাচাররোধে বেনাপোল সীমান্তে সতর্ক বিজিবি-পুলিশ
বন্দিরাও মাতবেন ঈদ আনন্দে
ফাঁকা ঢাকায় ‘গণপরিবহন শূন্যতা’ 
ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে গাড়ির ধীরগতি
মুন্সিগঞ্জে চা-রুটি খেয়ে অচেতন ১৩ গরু ব্যবসায়ী
শেষ বেলায় ভিড় মসলার বাজারে