মধুর ক্যান্টিনে ছাত্রলীগের হাতাহাতির অভিযোগ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লোগো

ঢাকা বিশ্ববিদ্যালয়: আসন্ন সম্মেলনের প্রস্তুতি কমিটি ও কোটা সংস্কার নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিনে ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

সোমবার (১৬ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। এতে আহত হয়ে পাঁচজন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল সাড়ে তিনটার দিকে মধুর ক্যান্টিন থেকে ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বের হন। এসময় ছাত্রলীগের আমিনুল ইসলাম বুলবুল, সাগর হোসেন, মিশু, মিশকাতসহ ১৫-২০জন নেতাকর্মী তার কাছে সম্মেলন নিয়ে কথা বলতে যান। কিন্তু তাদের সঙ্গে কথা বলতে না চাইলে তারা সোহাগের দিকে তেড়ে আসেন এবং গালিগালাজ করেন।

এসময় পাশে থাকা সোহাগের অর্ধশতাধিক সমর্থক তাদের বের করে দেওয়ার চেষ্টা করলে দু’পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এতে সাগর হোসেন, মিশু, মিশকাত, আল আমিনসহ প্রায় ৬ নেতাকর্মী আহত হন।

শহীদ সার্জেন্ট জহুরুল হক হল শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বুলবুল বাংলানিউজকে বলেন, আমরা কোটা সংস্কার ও সম্মেলনের প্রস্তুতি কমিটি নিয়ে জানতে চেয়েছিলাম। আমরা তাকে বলি, ছাত্রলীগের নেতাকর্মীরা কোটা সংস্কার নিয়ে পোস্ট দিচ্ছে? আপনি নিশ্চুপ কেন? তারেক আপনাকে কত টাকা দিয়েছে? তখন সোহাগের নেতাকর্মীরা আমাদের ওপর হামলা করে। এতে আমাদের ৬জনের মতো আহত হয়।

তবে এ বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ বাংলানিউজকে বলেন, ‘মধুর ক্যান্টিনে কোনো কিছুই হয়নি’।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৮
এসকেবি/ওএইচ/

শিলাবৃষ্টিতে ম্লান কসবার কৃষকদের স্বপ্ন
চমেক হাসপাতালে কয়েদির মৃত্যু
নিরপেক্ষ সরকার প্রশ্নে ঐক্যের আহ্বান ফখরুলের
আসিফা হত্যাকাণ্ডে লন্ডনে তোপের মুখে মোদী 
কারাফটক থেকে ফিরে গেলেন ফখরুলসহ ৩ নেতা
ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় পা হারালেন ট্রলি চালক
খালেকের তথ্য গোপনের অভিযোগের শুনানি অনুষ্ঠিত
রংপুরে ছেলে হত্যার দায়ে বাবার যাবজ্জীবন
সাপাহারে ট্রলি থেকে পড়ে যুবকের মৃত্যু
৭ জেএমবি সদস্যের ৭ দিনের রিমান্ড চায় পুলিশ

Alexa