খালেদা জিয়াকে সরকার আটকে রাখেনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তাহিরপুর উপজেলার স্থানীয় সরকারের অধীনে সংস্থা ও দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিমিয় করছেন মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন

সুনামগঞ্জ: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন বলেছেন, খালেদা জিয়ার মুক্তি সরকারের হাতে নেই। এটি আদালতের বিষয়, আদালতই তাকে মুক্তি দিতে পারেন। খালেদা জিয়াকে সরকার আটকে রাখেনি।

বৃহস্পতিবার (১২ এপ্রিল) দুপুরে তাহিরপুর উপজেলার স্থানীয় সরকারের অধীনে সংস্থা ও দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিমিয়কালে এ কথা বলেন তিনি।

মন্ত্রী আরও বলেন, খালেদা জিয়াকে নির্জন কারাগারে রাখা হয়েছে বলে বিএনপি যে অভিযোগ করছে তা সত্য নয়। সাবেক প্রধানমন্ত্রী হিসেবে তাকে যে ধরনের সুযোগ সুবিধা দেয়া প্রয়োজন তা দেয়া হয়েছে। তাকে কোনো সুযোগ সুবিধা দেয়া হচ্ছে না বলে বিএনপি যে দাবি করছে, সেটা তাদের রাজনৈতিক বক্তব্য। হাওর এলাকার উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার খুবই আন্তরিক। বর্তমান পানিসম্পদ মন্ত্রী তিনবার হাওর পরিদর্শন করেছেন।

তিনি আরো বলেন, হাওর এলাকার উন্নয়নে যা যা প্রয়োজন তা শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার করবে। এজন্য প্রধানমন্ত্রীর বিশেষ নিদের্শনা রয়েছে। তিনি হাওরকে আলাদা গুরুত্ব দেন। 

আওয়ামী লীগ সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। কিন্ত বিএনপি-জামায়াত সরকার দেশকে ধ্বংসের মুখে ঠেলে দিয়েছে, মন্তব্য মন্ত্রীর।

তাহিরপুর উপজেলা নির্বাহী কমর্কর্তা (ইউএনও) পূর্ণেন্দু দেবের পরিচালনায় এসময় আরও বক্তব্য রাখেন-সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমমান মানিক, সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জয়া সেন গুপ্তা, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ, অ্যাডভোকেট শামছুন নাহার বেগম, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জাফর আহমদ খান, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খান, সাধারণ সম্পাদক অমল কর, যুগ্ম-সম্পাদক নিজাম উদ্দিন প্রমুখ।

পরে মন্ত্রী যাদুকাটা নদীর ওপর দৃষ্টিনন্দন ৬২০ মিটার দৈর্ঘ্যের সেতু নিমার্ণ কাজের উদ্বোধন করেন। এরপর স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৮
এসআই

হালদা নদীতে ডিম ছেড়েছে রুই-কাতলা
২৪ ঘণ্টাই চিকিৎসা সেবার ‘উদাহরণ’ মমেক হাসপাতাল
তিস্তা চুক্তি নিয়ে আশাবাদী, বাংলানিউজকে এইচ টি ইমাম
শ্রীমঙ্গলে কৃষকের স্বপ্নের ধানে ‘চিটা’
ঝকঝকে লালবাগ! পরিষ্কারের কাজে এগিয়ে এসেছে এলাকাবাসী
অস্তিত্ব সংকটে ডায়ের ও ক্যামের বিলের খাল 
নিহত বাংলাদেশি শান্তিরক্ষীদের স্মরণ করল জাতিসংঘ
স্যালাইন দিয়ে বাঁচানো হচ্ছে ৭শ’ বছরের গাছকে!
নতুন গ্রহের সন্ধানে স্যাটেলাইট উৎক্ষেপণ
মহাকাশ থেকে আসা হীরা

Alexa