বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে আবার লুটপাট হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন রাশেদ খান মেনন।

গাইবান্ধা: ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজ কল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন এমপি বলেছেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে আবার লুটপাট হবে। এজন্য আগামী নির্বাচনে অসাম্প্রদায়িক শক্তিকে এক হতে হবে। যেন বিএনপি-জামায়াত মৌলবাদী শক্তি কখনোই ক্ষমতায় না আসতে পারে।

বুধবার (১১ এপ্রিল) বিকেলে গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্থানীয় শহীদ মিনার চত্বরে জাতীয় কৃষক সমিতি গোবিন্দগঞ্জ উপজেলা শাখা আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেনন বলেন, কৃষক-ভূমিহীন-বাস্তুহারাদের নিজেদের অধিকার আদায়ে ঐক্যবদ্ধ থাকতে হবে। এসময় তিনি আগামী নির্বাচনে সন্ত্রাসী বিত্তবানদের ও ভোট না দেয়ার আহ্বান জানান।

সমাবেশে ওয়ার্কার্স পার্টির গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক এমএ মতিন মোল্লার সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন- জাতীয় কৃষক সমিতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম গোলাপ। এছাড়াও বক্তব্য রাখেন- যুব মৈত্রীর কেন্দ্রীয় সভাপতি তৌহিদ, গাইবান্ধা কৃষক সমিতির সভাপতি মোছাদ্দেক আহম্মেদ বুলবুল, সাধারণ সম্পাদক প্রনব চৌধুরী, কৃষক সমিতির গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি রবিউল বিএসসি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ। 

এর আগে, মন্ত্রী উপজেলার কামদিয়া ইউনিয়নের কাচের চড়ায় একটি হোমিও প্যাথিক কলেজ, একটি পাঠাগারের ভিত্তিপ্রস্তর স্থাপন ও বৃক্ষরোপণ করেন।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
এনটি

গ্রামীণফোনের ডিজিটাল উদ্যোক্তা কর্মশালা
বাদ পড়া গেইলের হাত ধরেই প্রথম সেঞ্চুরি!
কমনওয়েলথ সংস্কারে প্রধানমন্ত্রীর প্রস্তাব
টাইমের ১০০ প্রভাবশালীর তালিকায় শেখ হাসিনা 
বৈশাখী মেলায় মোরগে-মোরগে লড়াই
সুচিকিৎসা দিলে অর্থ ডাক্তারের পেছনে ঘুরবে
৬ হাজার ডিস্ট্রিবিউটর নিয়ে ওয়ালটনের ৪ দিনব্যাপী সম্মেলন
বিনা টিকিটে রেল ভ্রমণের দায়ে ২৪৫ যাত্রীর জরিমানা
জিসিসি মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম‌কে সতর্কতা
রাশেদের মৃত্যুর শোকে হাসপাতালে মা, অনিশ্চয়তায় পরিবার

Alexa