ঢাকায় বিএনপির অবস্থান কর্মসূচির স্থান পরিবর্তন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাতীয় প্রেসক্লাবের সামনে সোমবার মানববন্ধন করে বিএনপি (ফাইল ফটো)

ঢাকা: দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঘোষিত অবস্থান কর্মসূচি রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের সামনে হওয়ার কথা থাকলেও তা পরিবর্তন করেছে বিএনপি। কেন্দ্রীয়ভাবে এ কর্মসূচি পালন করা হবে রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে

সোমবার (১২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে বিএনপির পক্ষ থেকে এ স্থান বদলের বিষয়টি সাংবাদিকদের জানানো হয়। তবে কর্মসূচি আগের ঘোষিত সময়েই (সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত) পালন হবে।

এর আগে সন্ধ্যায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে কর্মসূচির ঘোষণা দিয়ে রিজভী বলেন, রাজধানী ছাড়াও অন্যান্য বিভাগীয় শহর, জেলা, উপজেলার নেতাকর্মীরা তাদের সুবিধা অনুযায়ী এ কর্মসূচি পালন করবেন। 

‘শান্তিপূর্ণ প্রতিবাদ’ কর্মসূচি ভণ্ডুল করতে নানা ষড়যন্ত্র করা হচ্ছে অভিযোগ করে তিনি বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে প্রতিহিংসার বিচার, বন্য বিচার হয়েছে। আমরা আশা করি আইনজীবীরা অনতিবিলম্বে নেত্রীকে জেল থেকে বের করে নিয়ে আসবেন। 

রিজভী গত কয়েকদিনে সারাদেশে ৪ হাজার ৪শ’ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে জানিয়ে এসব নেতাকর্মীর বিরুদ্ধে মামলা প্রত্যাহার করে তাদের মুক্তির দাবি জানান। 

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৮
এএম/এইচএ/

প্রার্থীতা ফিরে পেলেন ঝুনু
রিয়ালে যেতে পারেন সুবাসিচ!
জনসমর্থন আদায়ে মরিয়া লিটন ও বুলবুল
বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন ঢাবি উপাচার্য
রাঙামাটিতে অস্ত্রসহ ইউপিডিএফ সদস্য আটক
সাবেক সচিব জাফর আহমেদ আর নেই
রাঙামাটিতে অস্ত্রসহ ইউপিডিএফ সংগঠক আটক
২০ দলীয় জোটের বৈঠক শনিবার
সেপটিক ট্যাংকে নেমে দুই শ্রমিক নিহত
শ্রীপুরে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু