সাখাওয়াতসহ ৬ বিএনপি নেতার রিমান্ড ও জামিন নামঞ্জুর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আদালত প্রাঙ্গণে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন-ছবি-বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সদর থানার নাশকতার মামলায় মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানসহ ৬ আসামির জামিন ও রিমান্ড নামঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১১টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদ মহসিনের আদালতে ৬ আসামিকে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। একইসঙ্গে আসামিদের জামিনের আবেদন করলে আদালতে রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে প্রয়োজনে কারাফটকে আসামিদের জিজ্ঞাসাবাদের অনুমতি প্রদান করেন আদালত। 

সাখাওয়াত ছাড়া অন্য ৫ আসামি হলেন-জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, অ্যাডভোকেট আনোয়ার প্রধান, বিএনপি নেতা সুরুজ্জামান, অ্যাডভোকেট মাইনুদ্দিন ও কাউন্সিলর ইসরাফিল প্রধান। এদের মধ্যে সুরুজ্জামানকে রোববার (১১ ফেব্রুয়ারি) রাতে গ্রেফতার দেখিয়েছে পুলিশ।

জেলা আইনজীবী সমিতির বিএনপি ও আওয়ামীলীগপন্থি প্যানেলের প্রায় দুই শতাধিক আইনজীবী শুনানির সময় গ্রেফতারকৃত আইনজীবীদের পক্ষে উপস্থিত ছিলেন। 

এর আগে ৫ ফেব্রুয়ারি খালেদা জিয়ার সিলেট সফরের সময় তার গাড়িবহরের সামনে থেকে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, অ্যাডভোকেট আনোয়ার প্রধান ও অ্যাডভোকেট মাইনুদ্দিনকে গ্রেফতার করা হয়। একই দিন কাউন্সিলর ইসরাফিল প্রধানকে সিদ্ধিরগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। ৪ ফেব্রুয়ারি শহরের মিশনপাড়া থেকে গ্রেফতার করা হয় মাসুকুল ইসলাম রাজীবকে। পরে সবাইকে সদর থানার একটি নাশকতার মামলায় পরিকল্পনাকারী ও ইন্ধনদাতা হিসেবে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৮
আরআর

জুতা ব্যবসার আড়ালে চোরাই মোবাইলের ব্যবসা!
সুচিন্তার জঙ্গিবাদবিরোধী সমাবেশ
আলোচনার মাধ্যমে নির্বাচনকে অর্থবহ করার আহ্বান ফখরুলের
মানসিক অসুস্থতার মিথ্যা সনদ দিলে জেল-জরিমানা
নারী ক্রিকেট দলকে মন্ত্রিসভার অভিনন্দন
মেহেরপুরে অস্ত্র মামলায় ইউপি সদস্যের ১০ বছরের কারাদণ্ড
কলেজছাত্রীকে ধর্ষণ, ৫ জন ৩ দিনের রিমান্ডে
সিভাসুর ৪১ কোটি টাকার বাজেট অনুমোদন
চাঁপাইনবাবগঞ্জে শিক্ষক হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন
জুন পর্যন্ত গ্রামীণফোনের গ্রাহক ৬ কোটি ৯২ লাখ