সিলেটে ছাত্রলীগের বিরুদ্ধে সাংবাদিক পেটানোর অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

সিলেট: সিলেটে ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের সিলেট প্রতিনিধি মাধব দে এবং ক্যামেরাপারসন গোপাল বর্ধনকে মারধর করার অভিযোগ উঠেছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে নগরের মির্জাজাঙ্গাল নিম্বার্ক আশ্রমের সামনে মদন মোহন কলেজ ছাত্রলীগ নেতা রাজেশ সরকার ও তার সহযোগীরা দু’জনকে মারধর করেন। 

ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের সিলেট ব্যুরো ইনচার্জ মনজুর হোসেন বাংলানিউজকে বলেন, পেশাগত দায়িত্বপালনকালে ছাত্রলীগ নেতা রাজেশের নেতৃত্বে ১০-১২ জন লোক মাধব ও গোপালকে মারধর করে। 

খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হন নগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান। এ সময় সাংবাদিক নেতারা ঘটনাস্থলে হাজির হয়ে তাদের দ্রুত চিকিৎসার্থে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

গত ২৫ জানুয়ারি সিলেটের আদালত পাড়ায় সংবাদ সংগ্রহে গেলে যমুনা টিভির ক্যামেরাপারসন নিরানন্দ পাল ও দৈনিক যুগান্তরের ফটোগ্রাফার মামুন হাসানের ওপর হামলা হয়। সিলেটের জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলীর লোকজন হামলা চালান বলে অভিযোগ করা হয়। এ ঘটনায় ২৬ জানুয়ারি নিরানন্দ পাল বাদি হয়ে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৮
এনইউ/এইচএ/

বাংলাদেশ-ভারত সীমান্তে শান্তি ও স্থিতিশীলতা এসেছে
পাকিস্তানে নির্বাচনী সমাবেশে বোমা বিস্ফোরণ, নিহত ২০
রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু
তথ্যপ্রযুক্তিতে বাংলাদেশ হতে পারে সম্ভাবনাময় উৎস
পোস্টারে ছেয়ে গেছে বরিশাল নগর, উৎসবমুখর প্রচার-প্রচারণা
শিবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু
টঙ্গিবাড়িতে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু
‘থাই নৌবাহিনীর আরও প্রশিক্ষণ দরকার’
সাহিত্য চর্চা হৃদয়কে বদলে দেয়: মিলন
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশে যানচলাচল স্বাভাবিক