‘খালেদা জিয়া জেলে যাবেন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মতবিনিময় সভায় বক্তব্যে রাখেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ/ ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: জাতীয় পার্টি চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপি চেয়ারপারসন ‘খালেদা জিয়া জেলে যাবেন’ কারো সন্দেহ আছে মনে? ওনাকে জেলে যেতে হবে। 

মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেলে লালমনিরহাট শহরের পূর্বসাপটানায় জাতীয় পার্টির কো- চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের বাসার সামনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

এরশাদ বলেন, ‘আমাকে ছয় বছর জেলে আটকে রাখা হয়েছিল। আমার স্ত্রীকেও জেলে নিয়ে ছিলেন। মাটিতে শোয়ায় রাখা হয়েছিল ১০দিন। আমার পাঁচ বছরের বাচ্চা, তাকেও জেলে নিয়ে ছিলেন। দুই-আড়াই বছর জেলে ছিল। লেখাপড়া করতে পারে নাই। মনে দুঃখ তো আছে। এতো দিন পরে বুঝতে পারছেন, আল্লাহ পাক ও আছেন, তার বিচারও আছে। সুবিচার আমাদের ওপর হবে। ওনার (খালেদা) বেশি দিন নাই। ওনাকে জেলে যেতে হবে। 

তিনি বলেন, খালেদা জিয়া জেলে গেলে বিএনপির অবস্থা কী হবে? তখন হয়তো বিএনপি'র একটি অংশ নির্বাচন করবেন এবং বাকীটা নির্বাচন থেকে সরে দাঁড়াবেন। তখন হয়তো সুযোগ একটা আসবে। বিএনপির কিছু নেতা আমাদের দলে আসতে পারে। কারণ আমাদের দর্শন, বিএনপির দর্শন তো একই।

জাতীয় পার্টির লালমনিরহাটের দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এরশাদ বলেন, ‘আমার ছোট ভাই, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের লালমনিরহাট-১ (সদর) আসনের প্রার্থী। আর কোনো সন্দেহ নাই। সব বাধা উপেক্ষা করে এবং বিভেদ ভুলে গিয়ে তাকে বিজয়ী করবেন। আমার সম্মান রক্ষা করবেন।’  

মতবিনিময় সভায় যোগদানের আগে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ রংপুর থেকে সড়ক পথে লালমনিরহাট সার্কিট হাউজে পৌঁছালে দলীয় নেতাকর্মীরা তাকে স্বাগত জানান। এ সময় তাকে সেখানে লালমনিরহাট জেলা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার দেন।  

সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক বাণিজ্যমন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের, কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম সমাজকল্যাণ সম্পাদক রোকন উদ্দিন বাবুলসহ স্থানীয় নেতারা।

বাংলাদেশ সময়: ২৩০২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৮
আরআইএস/

মেয়াদোত্তীর্ণ ও পচা ১২০ মণ খেজুর ধ্বংস
মাদক নির্মূলে কঠোর হওয়ার ঘোষণা প্রধানমন্ত্রীর
বরগুনায় বজ্রপাতে কৃষক নিহত
খাদ্যের মান নিশ্চিতে কুড়িগ্রামে যৌথ বাজার মনিটরিং
বিএসটিআই’র কাজে গতিশীলতা আনছে সরকার
৬ হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
ঢাকায় এলেন গ্যারি কারস্টেন
তালিকার চেয়ে বেশি দামে বিক্রি করায় ১৮ দোকানিকে জরিমানা
ইহসানুল সভাপতি, জাহিদ নেওয়াজ সম্পাদক
ওলামা-মুক্তিযোদ্ধা-এতিমদের সঙ্গে রাষ্ট্রপতির ইফতার