জয়পুরহাটে ৩ আওয়ামী লীগ নেতাকে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জয়পুরহাট

জয়পুরহাট: একাত্তরের ঘাতক এবং শান্তি কমিটির সদস্যের নাতী ও ছেলেসহ তিনজনকে জয়পুরহাট জেলা আওয়ামী লীগ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

শনিবার (১৩ জানুয়ারি) দুপুর আড়াইটায় জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটো স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যেমে বিষয়টি জানানো হয়। এরআগে, সকাল ১০টায় জয়পুরহাট জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

ওই তিন আওয়ামী লীগ নেতা হলেন- মোহাম্মদ আলী ফকিরের ছেলে ও জেলা আওয়ামী লীগের সদস্য আবদুল কুদ্দুস ফকির, তার নাতী সাংগঠনিক সম্পাদক ও কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন এবং আজাহার হোসেন তালুকদারের ছেলে আ ন ম শওকত হাবিব তালুকদার লজিক।

সভায় উপস্থিত ছিলেন- জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শামসুল আলম দুদু, সাধারণ সম্পাদক এসএম সোলায়মান আলী, সহ-সভাপতি খাজা সামছুল আলম, রাজা চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখর মজুমদার, জাহিদুল আলম বেনু, দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটো প্রমুখ।

এছাড়াও এই তিন নেতাকে দলের প্রাথমিক সদস্য পদ সহ সকল সদস্য পদ থেকে স্থায়ীভাবে বহিস্কারের সুপারিশ পাঠানো হবে বলেও সভায় সিদ্ধান্ত নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৮
এনটি

সরকারকে জিম্মি করে ‘রিপ্লেসমেন্ট’ সুবিধা চায় হাব
পাহাড়কে গুরুত্ব দিয়ে কৃষি শুমারির পথচলা
হলমার্কের জেসমিনের মেডিকেল রিপোর্ট চেয়েছেন হাইকোর্ট
বরিশালে পুলিশ মারধরের ঘটনায় মামলা
ইউএসএইড বাংলাদেশের নতুন মিশন প্রধান ডেরিক ব্রাউন
পূর্ণতা পাচ্ছে ইবির লেক
সহপাঠী নাজিমের জন্য মানববন্ধনে খুবি শিক্ষার্থীরা
‘পাল্টাপাল্টি অভিযোগ প্রার্থীদের নির্বাচনী সংস্কৃতি’
এনইউ’র প্রিলিমিনারি-মাস্টার্সে ভর্তির সময় বাড়লো 
রাজবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু