জয়পুরহাটে ৩ আওয়ামী লীগ নেতাকে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জয়পুরহাট

জয়পুরহাট: একাত্তরের ঘাতক এবং শান্তি কমিটির সদস্যের নাতী ও ছেলেসহ তিনজনকে জয়পুরহাট জেলা আওয়ামী লীগ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

শনিবার (১৩ জানুয়ারি) দুপুর আড়াইটায় জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটো স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যেমে বিষয়টি জানানো হয়। এরআগে, সকাল ১০টায় জয়পুরহাট জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

ওই তিন আওয়ামী লীগ নেতা হলেন- মোহাম্মদ আলী ফকিরের ছেলে ও জেলা আওয়ামী লীগের সদস্য আবদুল কুদ্দুস ফকির, তার নাতী সাংগঠনিক সম্পাদক ও কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন এবং আজাহার হোসেন তালুকদারের ছেলে আ ন ম শওকত হাবিব তালুকদার লজিক।

সভায় উপস্থিত ছিলেন- জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শামসুল আলম দুদু, সাধারণ সম্পাদক এসএম সোলায়মান আলী, সহ-সভাপতি খাজা সামছুল আলম, রাজা চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখর মজুমদার, জাহিদুল আলম বেনু, দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটো প্রমুখ।

এছাড়াও এই তিন নেতাকে দলের প্রাথমিক সদস্য পদ সহ সকল সদস্য পদ থেকে স্থায়ীভাবে বহিস্কারের সুপারিশ পাঠানো হবে বলেও সভায় সিদ্ধান্ত নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৮
এনটি

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ
সোলার পাম্পে সবুজ হয়ে উঠেছে কৃষকের স্বপ্ন
মাঠভর্তি বাঙালি, বুকভর্তি দেশপ্রেম
গ্যাস সংকটে ভোগান্তিতে ঢাবির একাত্তর হলের শিক্ষার্থীরা
আসন সমঝোতা নিয়ে বিজেপি-আইপিএফটি’র বৈঠক
নওগাঁয় ফেনসিডিলসহ দুই ব্যবসায়ী আটক 
‘ব্যাটা সিটিং কস, যাত্রী ঘাড়ের উপরে ক্যা’
ভৈরবে ইয়াবা-গাঁজাসহ বিক্রেতা আটক
লাভজনক পদ বিতর্কে এএপির ২০ বিধায়কের সদস্যপদ বাতিল
সাদুল্যাপুরে ইয়াবাসহ যুবক আটক




Alexa