ডিএন‌সি‌সি উপ-নির্বাচনে ম‌নোনয়ন নি‌লেন আ‌তিকুল

সি‌নিয়র ক‌রেসপ‌ন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আ‌তিকুল ইসলামের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন তার প্রতিনিধিরা

ঢাকা: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) উপ-নির্বাচনে মেয়র প্রার্থী হি‌সে‌বে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করে‌ছেন ব্যবসা‌য়ী নেতা আ‌তিকুল ইসলাম আ‌তিক।

শনিবার (১৩ জানুয়া‌রি) বিকে‌লে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তার প্র‌তি‌নি‌ধিরা। 

প্র‌তিনি‌ধি দ‌লে ছি‌লেন আ‌তিকুল ইসলা‌মের নির্বাচনী সমন্বয়ক এ কে এম মিজানুর রহমান (প্রয়াত মেয়র আনিসুল হকের একান্ত সচিব) ও সহকারী সমন্বয়ক ব্যরিস্টার ইম‌তিয়াজ মইনুল ইসলাম, র‌বিউল ইসলাম র‌বি। 

তার আ‌গে মেয়র পদে প্রার্থী হিসেবে আওয়ামী লী‌গের ম‌নোনয়পত্র সংগ্রহ ক‌রেন রাসেল আশেকী ও আদম তমিজি হক। এছাড়া তেজগাঁও ক‌লেজের অধ্যক্ষ শাহ আলম, মনিপুর স্কুল অ্যান্ড ক‌লেজের প্রি‌ন্সিপাল ফরহাদ হোসেন ও ঢাবি শিক্ষক রোবায়ের আলম মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি হবে ১৩, ১৪ ও ১৫ জানুয়ারি। দলের দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৫ জানুয়ারি (সোমবার) সন্ধ্যা ৭টার মধ্যে মনোনয়নের আবেদনপত্র জমা দেওয়ার শেষ সময়। পঁচিশ হাজার টাকা জমা দিয়ে এবার মনোনয়ন ফরম সংগ্রহ করতে হবে। 

২৬ ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশনে উপ-নির্বাচনে মেয়র পদে ভোটগ্রহণের তফসিল ঘোষণা করে ইসি। নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ১৮ জানুয়ারি। প্রত্যাহারের শেষ সময় ২৯ জানুয়ারি। মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে ২১ ও ২২ জানুয়ারি।

ডিএনসিসির মনোনয়ন ফরম বিক্রি করছে আ’লীগ

বাংলা‌দেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জানুয়া‌রি ১৩, ২০১৮
এসএম/জেডএস

ফিলিপাইনে সরকারি সেনা-বামপন্থী বিদ্রোহী সংঘর্ষ, নিহত ৫
খালিয়াজুরী উপজেলা বিএনপির সভাপতি গ্রেফতার
২০১৯ সালেই জেরুজালেমে মার্কিন দূতাবাস স্থানান্তর
দাউদকান্দিতে পুলিশের সঙ্গে দস্যুদের বন্দুকযুদ্ধ, আটক ১
নারায়ণগঞ্জে অজ্ঞাতপরিচয় নারীর মরদেহ উদ্ধার
সাংবাদিক মানিক হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার
জাজিরায় পৌঁছেছে পদ্মা সেতুর দ্বিতীয় স্প্যান
খালেদার রায়ের পর বিএনপির নির্বাচনের সিদ্ধান্ত!
নায়করাজ রাজ্জাকের জন্ম
ইতিহাসের এই দিনে

নায়করাজ রাজ্জাকের জন্ম

অপ্রত্যাশিত খরচ মকরের, মিথুনের বিবাদের সম্ভাবনা




Alexa