খালেদার ডিমেনসিয়া রোগ হয়েছে: ড. হাছান 

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য দিচ্ছেন ড. হাছান মাহমুদ। ছবি: বাংলানিউজ

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ডিমেনসিয়া রোগ হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার (১২ জানুয়ারি) রাজধানীর ধানমন্ডির রবীন্দ্র সরোবরের মঞ্চে বর্তমান সরকারের ৪ বছর পূর্তি উপলক্ষে ‘বাংলার মুখ’ আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পদ্মাসেতু নিয়ে খালেদা জিয়ার সাম্প্রতিক বক্তব্যের সমালোচনা করে ড. হাছান মাহমুদ বলেন, ‘কিছু কিছু মানুষ বুড়ো হলে এক ধরনের রোগ হয়। সেই রোগের নাম ডিমেনসিয়া। এই রোগ হলে মানুষ আবোল-তাবোল কথা বলে। এই রোগ বুড়ো হনুমান এবং বানরেরও হয়ে থাকে। সম্ভবত এই রোগে উনাকে ধরেছে তাই তিনি হয়তো পদ্মাসেতু নিয়ে আবোল-তাবোল বকছেন।’

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। দেশের মানুষের মাথাপিছু আয় ৬০০ ডলার থেকে ১৭০০ ডলারে উন্নীত হয়েছে। মানুষের ক্রয় ক্ষমতা আগের তুলনায় দ্বিগুণের চেয়ে বেড়েছে। 

‘দেশে গত ৯ বছরে যে সব উন্নয়ন হয়েছে এর আগে এর লেশ মাত্র ছিলো না। এখন বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে বদলে গেছে।’

‘ডিজিটাল বাংলাদেশ এখন বাস্তব’ উল্লেখ করে ড. হাছান মাহমুদ বলেন, বাংলাদেশে এখন প্রায় সবার হাতে হাতে মোবাইল ফোন। ১৬ কোটি মানুষের হাতে প্রায় ১৪ কোটি সিম। এখন চাইলে যে কেউ দেশের যে কোনো প্রান্ত থেকে মুহূর্তেই অন্যজনের কাছে টাকা পাঠিয়ে দিতে পারে।

আয়োজক সংঠনের সভাপতি সাইফুল আলম বাশারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের উপদেষ্টা মির্জা এম এ জলিল, আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠশিল্পী মনোরঞ্জন ঘোষাল, সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল শামীম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৮
এমএ/

গোলে ফিরলেন রোনালদো, জয়ে রিয়াল
পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ
সোলার পাম্পে সবুজ হয়ে উঠেছে কৃষকের স্বপ্ন
মাঠভর্তি বাঙালি, বুকভর্তি দেশপ্রেম
গ্যাস সংকটে ভোগান্তিতে ঢাবির একাত্তর হলের শিক্ষার্থীরা
আসন সমঝোতা নিয়ে বিজেপি-আইপিএফটি’র বৈঠক
নওগাঁয় ফেনসিডিলসহ দুই ব্যবসায়ী আটক 
‘ব্যাটা সিটিং কস, যাত্রী ঘাড়ের উপরে ক্যা’
ভৈরবে ইয়াবা-গাঁজাসহ বিক্রেতা আটক
লাভজনক পদ বিতর্কে এএপির ২০ বিধায়কের সদস্যপদ বাতিল




Alexa