‘সহায়ক নয়, বর্তমান সরকারের অধীনেই নির্বাচন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভাটপাড়া নীলকুঠিতে ডিসি ইকোপার্কের উদ্বোধন। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেহেরপুর: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, সহায়ক সরকারের আওতায় আগামী নির্বাচন হবে না। বর্তমান সরকারের অধীনেই আগামী জাতীয় নির্বাচন হবে।

বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) বেলা ১১টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটি ইউনিয়নের ঐতিহাসিক ভাটপাড়া নীলকুঠিতে ডিসি ইকোপার্ক উদ্বোধনকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

পর্যটন মন্ত্রী বলেন, আগামী জাতীয় নির্বাচন হবে ১৪ দলের জোটভুক্ত। বিএনপি নির্বাচনে না এলেও নিয়মতান্ত্রিকভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এরপর বেলা ১২টার দিকে মূল গেটে ফিতা কেটে ও ফলক উদ্বোধনের মধ্য দিয়ে ইকোপার্কের উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা প্রশাসক পরিমল সিংহের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- মেহেরপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন, মেহেরপুর-২ আসনের জাতীয় সংসদ সদস্য মকবুল হোসেন, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য নুর আহমেদ বকুল, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাহমুদ, গাংনী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিষ্ণুপদ পাল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৭
এনটি

ত্রিপুরায় বামফ্রন্ট প্রার্থীকে আক্রমণ
হাজীগঞ্জে যুবতীর আত্মহত্যা
রাত পর্যন্ত দীর্ঘ লাইন ত্রিপুরার ভোটকেন্দ্রে
দেড় হাজার কোটি টাকা চায় ইসি
যমুনায় নাব্যতা সংকট: চরে আটকে আছে শতাধিক জাহাজ
ফুলের চারা উৎপাদন করে স্বাবলম্বী
শিশুকে স্তন্যপান করালেন প্রথম ট্রান্সজেন্ডার নারী
রাশিয়ায় প্রস্তরযুগের আশ্চর্য সমাধি
চিকিৎসকের অবহেলায় প্রসূতির মৃত্যুর অভিযোগ
কোপারনিকাসের জন্ম, পঙ্কজ কুমারের প্রয়াণ




Alexa