ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারকে অনুদান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লক্ষ্মীপুর: ফেনীতে সড়ক দুর্ঘটনায় লক্ষ্মীপুরের একই পরিবারের পাঁচ সদস্যসহ নিহত ছয়জনের পরিবারকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আর্থিক অনুদান দেওয়া হয়েছে। একই সঙ্গে আহত আরও চারজনকেও চিকিৎসারর জন্য আর্থিক অনুদান দেওয়া হয়।

সোমবার (২০ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামানের পক্ষে লক্ষ্মীপুরের মটবী গ্রামে এসে ক্ষতিগ্রস্ত পরিবারকে অনুদানের নগদ ৮০ হাজার টাকা দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর রাশেদুজ্জামান রাশেদ।

এ সময় নিহত নাইমুল ইসলাম শুভ, মাইদুল ইসলাম নোমান, রুনা আক্তার, পপি আক্তার, জাহানারা বেগম ও আব্বাস মিয়ার পরিবারকে ১০ হাজার টাকা করে মোট ৬০ হাজার টাকা অনুদান দেওয়া হয়।

এছাড়া ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন আহত রাজু (২৬), রিয়াদ (২০), নুর নাহার (৫৫) ও শাহ আলমকে (৪০) পাঁচ হাজার টাকা করে মোট ২০ টাকা অনুদান দেওয়া হয়।

আর্থিক অনুদান দেওয়ার সময় উপস্থিত ছিলেন- মান্দারী বড় জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন খান, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি মামুনুর রশিদসহ স্থানীয় গণ্যমান্যরা।

প্রসঙ্গত, রোববার (১৯ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে ফেনী জেলার মুহুরীগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মাইক্রোবাস ও গরু বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত ও পাঁচজন গুরুতর আহত হন।

বাংলাদেশ সময়: ১০৩১ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
এসআর/আরবি/

বিমসটেক সদস্য দেশগুলোর সেমিনারে সেনাবাহিনী প্রধান
মুশফিক আর বোলারদের বীরত্বে লঙ্কানদের হারাল টাইগাররা
ফিলিপাইনে টাইফুনে নিহত ১৪ 
লাকমলকে বোল্ড করে দিলেন মোস্তাফিজ
কবি দীনেশ দাসের জন্ম
ইতিহাসের এই দিনে 

কবি দীনেশ দাসের জন্ম

আওয়ামী লীগের জনপ্রিয়তা সবার থেকে বেশি: প্রধানমন্ত্রী
থিসারাকে বিদায় করলেন মিরাজ
নিজের প্রথম ওভারেই উইকেট পেলেন রুবেল
লোকাল বাস যাত্রার উদ্দেশ্য | তারানা হালিম
পেরেরাকে লেগ বিফোরের ফাঁদে ফেললেন মিরাজ