জয়পুরহাটে টয়লেট থেকে নৈশ প্রহরীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

জয়পুরহাট: জয়পুরহাটে টয়লেট ভেতর থেকে শফিকুল ইসলাম (৩২) নামে এক নৈশ প্রহরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১০ আগস্ট) বিকেলে রাফিদ ফিড অ্যান্ড চিকস’র টয়লেটে মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা।

নিহত শফিকুল নওগাঁর বদলগাছী উপজেলার বামনপুর গ্রামের মৃত আব্দুল মোতালেবের ছেলে। তিনি জয়পুরহাট মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের (এমটিবি) এটিএম বুথের নৈশ প্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম হোসেন বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (৯ আগস্ট) রাতের কোনো এক সময় হাবিব ম্যানসনের মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের এটিএম বুথে দুর্বৃত্তরা প্রবেশ করে। পরদিন সকালে দ্বিতীয় শিফটের প্রহরী খাইরুল ইসলাম ডিউটি বুঝে নিতে এসে দেখেন বুথ ভিতর দিক থেকে বন্ধ রয়েছে। বিষয়টি তিনি দ্রুত ব্যাংকের ম্যানেজারকে জানালে তিনি থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে দেখতে পান দুর্বৃত্তরা বুথের ভল্ট ভাঙার চেষ্টা করেছে। এসময় প্রহরী শফিকুলকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না।

ওসি জানান, দুর্বৃত্তরা ভল্ট ভাঙার চেষ্টা করলেও ভাঙতে পারেনি। পরে অনেক খোঁজাখুঁজির পর বিকেলে হাবিব ম্যানশনের দ্বিতীয় তলার একটি টয়লেট থেকে সারা শরীর জখম অবস্থায় ওই নৈশ প্রহরীর মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৮
জিপি

একটি গরুকে কেন্দ্র করে নাটক ‘লালাই’
সোমবার খাগড়াছড়িতে আধাবেলা সড়ক অবরোধ
বরিশালে সরওয়ারের বাসার সামনে ছাত্রদলের বিক্ষোভ 
কফি আনানের মৃত্যুতে এরশাদের শোক
রাজধানীতে বিশ্ববিদ্যালয়ছাত্রীর রহস্যজনক মৃত্যু
ধরলেই লাখ টাকার ওপরে
ঝালকাঠিতে সড়কের পাশে গরুর হাট, প্রশাসনের অভিযান শুরু
খোয়াই রক্ষায় নৌকায় নদী ভ্রমণ কর্মসূচি
এমপির ইন্ধনে ধর্ষণ মামলা, অভিযোগ পৌরমেয়রের
হবিগঞ্জে নৌকাবাইচে ঐতিহ্যের জয়গান