সিঙ্গাপুরে নেওয়া হলো অসুস্থ সিদ্দিকুর রহমানকে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিদ্দিকুর রহমান (ফাইল ফটো)

ঢাকা: হৃদরোগে আক্রান্ত বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) সভাপতি এবং স্টার্লিং গ্রুপের চেয়ারম্যান সিদ্দিকুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হয়েছে।  

শুক্রবার (১০ আগস্ট) বিকেল সোয়া ৫টায় সিদ্দিকুরকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুর পাঠানো হয়েছে বলে বাংলানিউজকে জানান তার ছোট ভাই স্টার্লিং গ্রুপের পরিচালক মনিরুল ইসলাম সেন্টু। রাত ১০টা নাগাদ এয়ার অ্যাম্বুলেন্সটি সিঙ্গাপুর পৌঁছানোর কথা রয়েছে।

ভাইয়ের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে মনিরুল বলেন, গত বুধবার (৮ আগস্ট) রাত ৮টার দিকে সোনারগাঁও হোটেলে অবস্থানকালে হৃদরোগে আক্রান্ত হন সিদ্দিকুর রহমান। এসময় সঙ্গে থাকা বন্ধু জহির তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে যান। দু’দিন সেখানে চিকিৎসা দেওয়ার পর পরিবারের সদস্যদের ইচ্ছায় উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরের ফেরারপার্ক হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত হয়। তিনি ওই হাসপাতালে নিয়মিত চিকিৎসা নেন।

সিদ্দিকুর রহমানের সঙ্গে সিঙ্গাপুরে গেছেন তার আরেক ভাই স্টার্লিং গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফজলুল হক ও জাপান বাংলাদেশ হাসপাতালের কার্ডিয়াক প্রফেসর আবদুল্লাহ হেল বাকী।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৮
এমএইচ/এইচএ/

মিশরে ইন্টারনেট নিয়ন্ত্রণে আইন অনুমোদন
তালা উপজেলা কৃষক দলের সভাপতি গ্রেফতার
দেশি লাল গরুর কদর বেশি!
ত্রিপুরায় গণতান্ত্রিক পরিবেশ নেই
লক্ষ্মীপুরে ২ বিএনপি কর্মীর বিরুদ্ধে মামলা
ছাত্রদলের রাজু হত্যায় জড়িতদের বিচারের দাবি
ঈদযাত্রা নিরাপদ করতে পুলিশের বিশেষ চেকপোস্ট
লক্ষ্মীপুর হাটের বড় গরুটির দাম ৮ লাখ!
সাদুল্যাপুরে ভুয়া তথ্য কমিশনার আটক
সীমান্তে হঠাৎ সেনা-বিজিপি বাড়িয়েছে মিয়ানমার