লালবাগে ২ স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর লালবাগে দুই স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১০ আগস্ট) তাদের শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এর আগে মঙ্গলবার (৭ আগস্ট) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

এর মধ্যে একজনের বাবা জানান, লালবাগ এলাকায় একটি বাড়ির চতুর্থ তলায় সাত বছর বয়সী মেয়েসহ ভাড়া থাকেন তিনি। একই বাসার নিচ তলায় থাকে নয় বছরের অপর স্কুলছাত্রীও। তার মেয়ে স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণিতে লেখাপড়া করে। একই স্কুলের তৃতীয় শ্রেণিতে লেখাপড়া করে অপর শিশুটিও।

মঙ্গলবার দুপুরে একই ভবনের দ্বিতীয় তলার শুক্কুর আলী (৩০) নামে এক ব্যক্তি ১শ’ টাকার লোভ দেখিয়ে তার মেয়েকে দ্বিতীয় তলার রুমে নিয়ে যায়। সেখানে তাকে যৌন হয়রানি করে। একই সময় অপর শিশুটিও সেখানে গেলে তাকেও যৌন হয়রানি করা হয়।

পরে শিশু দু’টি সবাইকে ঘটনা বললে স্থানীয় বিচার-সালিশের মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা করা হয়। কোনো সমাধান না হলে বৃহস্পতিবার (৯ আগস্ট) রাতে লালবাগ থানায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়।

লালবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার রাতে থানায় মামলা করে ভুক্তভোগী সাত বছর বয়সী শিশুর বাবা। পরে মামলায় অভিযুক্ত শুক্কুর আলীকে গ্রেফতার করা হয়। শিশু দু’টিকে ঢামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৮
এজেডএস/আরবি/

এয়ার রাইফেলে বাংলাদেশের হতাশা, পারলেন না বাকীও
সিলেটে চামড়া পাচার রোধে জিরো টলারেন্স নীতি
জামাতের জন্য প্রস্তুত জাতীয় ঈদগাহ
হজের দিনও আরাফার ময়দানে ঝড়-বৃষ্টির আভাস
নড়াইলে ৭ মাদক বিক্রেতাসহ গ্রেফতার ৪৫ 
মোহাম্মদপুরে ট্রাকের ধাক্কায় পাঠাও চালক নিহত
প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার 
পবিত্র হজ আজ, লাব্বাইক ধ্বনিতে মুখর হবে আরাফার ময়দান
জমিয়তুল ফালাহতে প্রধান ঈদ জামাত সকাল পৌনে ৮টায়
গোপালগঞ্জে পিকআপ ভ্যান নদীতে পড়ে যুবক নিহত