মাদারীপুরে ইউপি চেয়ারম্যানকে হাতুড়ি পেটা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাদারীপুরে ইউপি চেয়ারম্যানকে হাতুড়ি পেটা-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাদারীপুরঃ মাদারীপুরে এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে হাতুড়ি পেটা করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার (১২ জুলাই) সন্ধ্যায় সদর উপজেলার কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে।

গুরুতর আহতাবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।সন্ধ্যার দিকে বাড়ি ফেরার পথে তিনি এ হামলার শিকার হন। আহত ইউপি চেয়ারম্যানের নাম এজাজুর রহমান আকন (৫৮)। তিনি সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান এবং মাদারীপুর সদর থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

আহত চেয়ারম্যান ও তার পরিবারের সদস্যরা জানায়, বৃহস্পতিবার বিকেলে কালিকাপুর গ্রামে এক ব্যক্তির জানাজায় অংশগ্রহণ শেষে ফেরার পথে কালিকাপুর উচ্চ বিদ্যালয় এলাকায় স্থানীয় প্রতিপক্ষ সাহেব আলী মাতুব্বরের নেতৃত্বে তার লোকজন অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা করে। এ সময় হামলাকারীরা তার মাথায় লোহার হাতুড়ি দিয়ে একাধিক আঘাত করে। স্থানীয় লোকজনের বাঁধার মুখে হামলাকারীরা পালিয়ে যায়। দ্রুত তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) কামরুল হাসান বলেন, ‘ হামলার ঘটনার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।’

বাংলাদেশ সময়ঃ ০০৩৫ ঘণ্টা, ১৩ জুলাই ২০১৮
এমএমএস

দাউদকান্দিতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
লালমনিরহাটে গুলিবিদ্ধ অবস্থায় ধর্ষক গ্রেফতার
‘বুলেটের চেয়েও শক্তিশালী ব্যালট’
ছুরিকাঘাতে প্রাণ গেলো অলিম্পিক পদকজয়ী ফিগার স্কেটারের
গোবিন্দগঞ্জে মাধ্যমিকের বই জব্দের ঘটনায় আটক ১
৩ ভাইয়ের প্রচেষ্টায় ৪ ঘণ্টায় ১ ইলিশ!
এখন সংগ্রাম জাতি হিসেবে গৌরব অর্জনের
কক্সবাজার লিংক রোডে ইসলামী ব্যাংকের ৩৩৭তম শাখা
রবীন্দ্রকথন ‘বাংলার মাটি বাংলার জল’
দু’হাত হারানো সিয়াম পেলো জিপিএ-৪