মাদারীপুরে ইউপি চেয়ারম্যানকে হাতুড়ি পেটা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাদারীপুরে ইউপি চেয়ারম্যানকে হাতুড়ি পেটা-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাদারীপুরঃ মাদারীপুরে এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে হাতুড়ি পেটা করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার (১২ জুলাই) সন্ধ্যায় সদর উপজেলার কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে।

গুরুতর আহতাবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।সন্ধ্যার দিকে বাড়ি ফেরার পথে তিনি এ হামলার শিকার হন। আহত ইউপি চেয়ারম্যানের নাম এজাজুর রহমান আকন (৫৮)। তিনি সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান এবং মাদারীপুর সদর থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

আহত চেয়ারম্যান ও তার পরিবারের সদস্যরা জানায়, বৃহস্পতিবার বিকেলে কালিকাপুর গ্রামে এক ব্যক্তির জানাজায় অংশগ্রহণ শেষে ফেরার পথে কালিকাপুর উচ্চ বিদ্যালয় এলাকায় স্থানীয় প্রতিপক্ষ সাহেব আলী মাতুব্বরের নেতৃত্বে তার লোকজন অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা করে। এ সময় হামলাকারীরা তার মাথায় লোহার হাতুড়ি দিয়ে একাধিক আঘাত করে। স্থানীয় লোকজনের বাঁধার মুখে হামলাকারীরা পালিয়ে যায়। দ্রুত তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) কামরুল হাসান বলেন, ‘ হামলার ঘটনার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।’

বাংলাদেশ সময়ঃ ০০৩৫ ঘণ্টা, ১৩ জুলাই ২০১৮
এমএমএস

আর কত যুদ্ধ করমু, সব তো গিইল্লা খাইছে ব্রহ্মপুত্র
প্রধানমন্ত্রী বলেছেন ৫ ঘণ্টা, আমরা চালাই ১৫ ঘণ্টা!
লার্ভা ধ্বংস দেখছেন না নগরবাসী, সফলতার দাবি ডিএসসিসির
কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় লঞ্চ, স্পিডবোট চলাচল বন্ধ
উখিয়ায় বাঁশভর্তি ট্রাক উল্টে নিহত ৪
খালেদার বিরুদ্ধে পরোয়ানা জারির আবেদন
ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত
অস্ট্রেলিয়ার হয়ে বিশ্বকাপে বুলবুলের ছেলে
 কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
বৃষ্টির সন্ধ্যায় সবজি পাকোড়া