চুয়াডাঙ্গায় ফেনসিডিলসহ পুলিশ আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আটক পুলিশ সদস্য ও তার সহযোগী

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় দামুড়হুদায় ফেনসিডিলসহ ওমর ফারুক নামে পুলিশের এক কনস্টেবলকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। 

বৃহস্পতিবার (১২ জুলাই) দুপুরে উপজেলার দর্শনা কেরু মিলপাড়ার একটি বাসা থেকে তাকে আটক করা হয়। এ সময় শিপলু নামে তার এক সহযোগিকে আটক করা হয়েছে।

ফারুক সাতক্ষীরা পুলিশ লাইনে কর্মরত। বুধবারই (১১ জুলাই) তিনি চুয়াডাঙ্গা জেলা থেকে সাতক্ষীরাতে যোগদান করেছেন।

স্থানীয়রা জানান, দুপুরে বিজিবির একটি টহল দল দর্শনা কেরু মিলপাড়ার জনৈক শিপলুর বাড়িতে অভিযান চালায়। এ সময় ওই বাড়ির ভেতরে ফেনসিডিল সেবনরত অবস্থায় ওই পুলিশ কনস্টেবলকে আটক করে। উদ্ধার করা হয় চার বোতল ফেনসিডিল। সহযোগিতা করার জন্য বাড়ির গৃহকর্তা শিপলুকেও আটক করে বিজিবি সদস্যরা। খবর পেয়ে দামুড়হুদা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে বিজিবি সদস্যরা আটক ওই দুইজনকে পুলিশের কাছে হস্তান্তর করে। 

চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান বাংলানিউজকে বলেন, আটক পুলিশ কনস্টেবল ফারুক আলমডাঙ্গা উপজেলার তিয়রবিলা পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন। বুধবার তাকে স্ট্যান্ড রিলিজ করে চুয়াডাঙ্গা থেকে সাতক্ষীরাতে বদলি করা হয়। রাতেই তাকে সিসি দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে ফৌজদারী মামলাসহ কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
এসআরএস

কুবির সেই শিক্ষককের বিরুদ্ধে তদন্ত কমিটি
পছন্দের গাছ কিনতে মেলায় বৃক্ষপ্রেমীরা 
সবচেয়ে দামি ফুটবল ক্লাব ম্যানইউ
ইলহাম হত্যা মামলা তদন্ত করবে সিআইডি
শুক্রবার এজাহারটি মামলা হিসেবে রেকর্ড করতে হবে: সিইউজে
অ্যাটর্নি জেনারেলকে হত্যার হুমকি, থানায় জিডি
মন্ত্রীর কাঁধে রাজনৈতিক সহকর্মীর মরদেহ
সমর চৌধুরীকে ‘তুলে নেওয়া’ সেই এসআই আরিফ ক্লোজড
তাপদাহে মরছে মাছ
বড়পুকুরিয়া কয়লা খনির এমডিকে অপসারণ