কালিয়াকৈরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ৮ জন সর্বস্বান্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈরে পৃথক এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত হয়েছেন আট ব্যক্তি। এ সময় তাদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোনসহ প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে গেছে ওই চক্রটি। 

বৃহস্পতিবার (১২ জুলাই) ভোরে উপজেলার খাড়াজোড়া ও বুধবার (১১ জুলাই) রাতে কালিয়াকৈর বাজার বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

অজ্ঞান পার্টির খপ্পরে পড়াদের মধ্যে টাঙ্গাইলের মির্জাপুরের আজগানা এলাকার আব্দুল মান্নান (৫৫), তার ছোটভাই লুৎফর রহমান (৪৫) ও একই এলাকার মোস্তফার (৪০) নাম জানা গেছে। বাকি পাঁচজন অচেতন থাকায় তাদের পরিচয় জানা যায়নি।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার খাড়াজোড়া এলাকা থেকে অচেতন অবস্থায় পাঁচজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

অপরদিকে বুধবার রাতে কালিয়াকৈর বাজার বাসস্ট্যান্ড এলাকা থেকে তিনজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। যাত্রীবাহী বাসে অজ্ঞান পার্টির চক্রটি ওই আট ব্যক্তিকে নেশা জাতীয়দ্রব্য দিয়ে অচেতন করেন। পরে তাদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোনসহ প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে পালিয়ে যায় তারা। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা (আরএমও) প্রবীর কুমার সরকার বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাদের নেশা জাতীয়দ্রব্য সেবন করিয়ে সর্বকিছু লুটে নিয়ে মহাসড়কের পাশে ফেলে রাখেন ছিনতাইকারীরা।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
আরএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: অজ্ঞানপার্টি
মায়ের ইচ্ছা পূরণ করলো পাইলট মেয়ে
ঈদ আনন্দে ব্যঘাত ঘটাবে বৃষ্টি
নায়করাজকে ছাড়া একটি বছর
যশোরের নতুন এসপি মঈনুল হক
ফেনীতে কোথায় কখন ঈদের জামাত
চাটখিলে অস্ত্র-গুলিসহ যুবদল কর্মী গ্রেফতার
দোষীদের দ্রুত শাস্তি চান গ্রেনেড হামলায় নিহতদের পরিবার
যশোরে আরও ১৫ হাজার কেজি ভিজিএফ’র চাল জব্দ
নারায়ণগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে ৭ গরু বিক্রেতা
নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় ১১জন নিহতের ঘটনায় তদন্ত কমিটি