মহেশপুরে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ডাকাত নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ম্যাপ

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর উপজেলায় পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নুরুল ইসলাম ওরফে নুরু (৫০) নামে এক ডাকাত সদস্য নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য।

বুধবার (১১ জুলাই) দিনগত রাতে মহেশপুর উপজেলার পুরন্দরপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নুরুলের বাড়ি যশোরের চৌগাছা উপজেলার বর্নি গ্রামে।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লস্কর জায়েদুল হক বাংলানিউজকে জানান,  রাতে মহেশপুর থানা পুলিশের একটি দল কালীগঞ্জ-জীবননগর সড়কে টহল দিচ্ছিল। এসময় পুরন্দরপুর এলাকায় রাস্তায় গাছ ফেলে ডাকাতির চেষ্টা চলছে-এমন খবর পেয়ে সেখানে অভিযানে গেলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এভাবে গুলি বিনিময়ের কিছুক্ষণ পর ডাকাতরা পালিয়ে যায়। তবে, নুরুল নামে এক ডাকাত সদস্য গুলিবিদ্ধ হওয়ায় তিনি পালাতে পারেননি। পরে পুলিশ গুলিবিদ্ধ নুরুলকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুট্যারগান, এক রাউন্ড গুলি, দু’টি হাতবোমা, একটি করাত ও দু’টি হাঁসুয়া উদ্ধার করা হয়। নুরুলের নামে মহেশপুর থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি। 

বাংলাদেশ সময়: ০৯২৭ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন: বন্দুকযুদ্ধ
দাউদকান্দিতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
লালমনিরহাটে গুলিবিদ্ধ অবস্থায় ধর্ষক গ্রেফতার
‘বুলেটের চেয়েও শক্তিশালী ব্যালট’
ছুরিকাঘাতে প্রাণ গেলো অলিম্পিক পদকজয়ী ফিগার স্কেটারের
গোবিন্দগঞ্জে মাধ্যমিকের বই জব্দের ঘটনায় আটক ১
৩ ভাইয়ের প্রচেষ্টায় ৪ ঘণ্টায় ১ ইলিশ!
এখন সংগ্রাম জাতি হিসেবে গৌরব অর্জনের
কক্সবাজার লিংক রোডে ইসলামী ব্যাংকের ৩৩৭তম শাখা
রবীন্দ্রকথন ‘বাংলার মাটি বাংলার জল’
দু’হাত হারানো সিয়াম পেলো জিপিএ-৪