সাভারে পৃথক ঘটনায় দুই মরদেহ উদ্ধার 

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

সাভার (ঢাকা): সাভারে পৃথক ঘটনায় কলেজছাত্রী রোকসানা আক্তার রত্মা (১৮) ও অজ্ঞাতপরিচয় (২০) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার (১৮ জুন) সকালে সাভারের জয়নাবাড়ি এলাকা থেকে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ ও আমিনবাজারের তুরাগ নদী থেকে এক যুবকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত কলেজছাত্রী হেমায়েতপুরের জয়নাবাড়ি উত্তরপাড়া এলাকার হযরত আলীর মেয়ে এবং স্থানীয় মোফাজ্জল মোমেনা চাকলাদার মহিলা কলেজের ছাত্রী।

এলাকাবাসী জানায়, সকাল হলে পরিবারের স্বজনরা রোকসানাকে ঘরের দরজা খেলার জন্য ডাকা-ডাকি করতে থাকে। কিন্তু কোনো সাড়া শব্দ না পেয়ে সন্দেহ হলে স্বজনরা দরজা ভেঙে ঘরের আড়ার সঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে স্থানীয়রা সাভার মডেল থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। 

অন্যদিকে সকালে আমিনবাজারের তুরাগ নদীতে হাত পা বাঁধা অবস্থায় অজ্ঞাতপরিচয় (২০) এক যুবকের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে। 

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শ্যামল কুমার বাংলানিউজকে জানান, যুবক হত্যা এবং কলেজছাত্রীর মৃত্যুর বিষয়টি তদন্ত করা হচ্ছে। নিহত দুইজনের মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নেওয়া হচ্ছে। 

পৃথক দু’টি মৃত্যু ঘটনায় সাভার মডেল থানায় দু’টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, জুন ১৮, ২০১৮ 
আরএ

গাজায় ইসরায়েলি বাহিনীর গুলিতে ৩ ফিলিস্তিনি নিহত
‘কিছুই জানেন না’ বিএনপি নেতারা
লামায় ইয়াবাসহ যুবক আটক
যা থাকছে ‌‌'যুক্তফ্রন্ট-জাতীয় ঐক্য প্রক্রিয়া'র ঘোষণায়
শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের জন্ম
যৌতুকের জন্য গৃহবধূকে হাত-পা বেঁধে নির্যাতন
ইয়াজিদ যুগে যুগে ধিকৃত হবে
৯ মাস পর সার উৎপাদন শুরু সিইউএফএলে
সিলভার স্ক্রিনে সিনেমাপ্রেমীদের ভিড়
তৃতীয় দফা সিদ্ধান্ত বদল যুক্তফ্রন্ট-ঐক্য প্রক্রিয়ার