ফতুল্লায় অপহরণের একদিন পর শিশু উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় অপহরণের একদিন পর কবিতা আক্তার (৫) নামে একটি শিশুকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। এ ঘটনায় জড়িত অভিযোগে আছিয়া আক্তার নামে এক নারীকে আটক করা হয়েছে।

বুধবার (১৩ জুন) রাতে সদর উপজেলার শিবু মার্কেট এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার (১২ জুন) ফতুল্লার মধ্য সস্তাপুর এলাকা থেকে তাকে অপহরণ করা হয়। কবিতা ফতুল্লার মধ্য সস্তাপুর এলাকার হুমায়ূন কবিরের মেয়ে।
 
র‌্যাব-১১ এর সহকারী পরিচালক মো. বাবুল আখতার প্রেরিত বিজ্ঞপ্তিতে জানান, মঙ্গলবার বিকেলে কবিতাকে বাসার সামনে থেকে কৌশলে অপহরণ করে নিয়ে যায় সংঘবদ্ধ শিশু অপহরণকারী চক্রের দলনেতা আছিয়া। পরে কবিতার বাবার মোবাইলে ফোন করে ৬০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন তিনি। এর মধ্যে অপহরণকারী আছিয়া কবিতার পরিবারের কাছ থেকে বিকাশের মাধ্যমে পাঁচ হাজার টাকা আদায়ও করেন।

পরে বুধবার রাতে কবিতার বাবা অপহরণের বিষয়ে ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরিসহ র‌্যাবের কাছে লিখিত অভিযোগ দেন। অভিযোগের ভিত্তিতে র‌্যাব প্রযুক্তির সহায়তায় আছিয়ার অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়। রাতেই ফতুল্লার শিবু মার্কেট এলাকায় অভিযান চালিয়ে কবিতাকে উদ্ধারসহ অপহরণকারী আছিয়াকে আটক করা হয়।
 
এ ঘটনায় আছিয়ার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফতুল্লা মডেল থানায় মামলা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
আরবি/

হাঁটার আগে জেনে নিন
অমিত সাহ'র কুশ পুতুল দাহ করলো যুব কংগ্রেস
বিনা টিকিটে রেল ভ্রমণ, ১১১৮ যাত্রীর জরিমানা
আড়াইহাজারে দুই পৌরসভায় বিএনপির প্রার্থীর নাম ঘোষণা
খেলোয়াড়দের যত কুসংস্কার!
নাটোরে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ৩
পাবনায় পুলিশ হত্যা মামলার পলাতক আসামী নিহত 
ইনজুরিতে ব্রাজিলের ডগলাস কস্তা
বাপ্পা-তানিয়ার বিয়ে
ক্রুসে রক্ষা জার্মানির