কক্সবাজারে ভাগ্নের হাতে মামা খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কক্সবাজার

কক্সবাজার: ফেসবুকে ছবি পোস্ট করাকে কেন্দ্র করে কক্সবাজারের চকরিয়ায় ভাগ্নের ছুরিকাঘাতে নুরুল আবছার (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বুধবার (১৩ জুন) দুপুরে উপজেলার ফাসিয়াখালীর ভাঙ্গারমুখ গ্রামে এ ঘটনা ঘটে। আবছার ওই গ্রামের আব্বাস আহমদের ছেলে এবং ঘাতক জাকির আলম একই গ্রামের ফেরদৌসের ছেলে। আবছার ও ঘাতক জাকির সম্পর্কে মামা-ভাগ্নে।

সূত্রে জানা গেছে, দুই বছর আগে জাকিরের সঙ্গে আবছারের এক মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। পরে জাকির হুসনে আরা নামে অন্য এক নারীকে বিয়ে করেন। কিন্তু আবছারের মেয়ের বছর দেড় আগে অন্যত্র বিয়ে হয়ে যায়। কিন্তু প্রেমের সম্পর্ক থাকা অবস্থার দুজনের কিছু অন্তরঙ্গ ছবি সম্প্রতি ফেসবুকে পোস্ট করেন জাকির।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ইয়াসিন আরফাত বাংলানিউজকে বলেন, জাকির ও তার স্ত্রী চট্টগ্রামে বসবাস করেন। সেখানে জাকির দর্জির দোকানে এবং তার স্ত্রী হুসনে আরা পোশাক কারখানায় কাজ করেন। সকালে তারা ঈদ করতে গ্রামের বাড়ি আসেন। এ সময় আবছার ফেসবুকে কেন তার মেয়ের ছবি পোস্ট করেছেন তা জানতে চায় জাকিরের কাছে। এ সময় মামা-ভাগ্নের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে আবছারকে ছুরিকাঘাত করেন জাকির। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।
 
মরদেহের সুরতাহাল প্রতিবেদন শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং ঘাতককে ধরতে অভিযান চলছে বলেও জানান ওসি ইয়াসিন আরফাত।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
টিটি/আরআইএস/

কিশোরগঞ্জে ৩ মাদকবিক্রেতার কারাদণ্ড
বেনাপোল স্থলবন্দরের দুই কর্মকর্তা বদলি
টাওয়ার শেয়ারিং লাইসেন্সের শর্তাধীন অনুমোদন পেল ইডটকো
চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত
দুর্ঘটনা রোধে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ১৭ নির্দেশনা
এনা পরিবহনের বাস নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে, আহত ১০
ধামরাইয়ে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
সাতক্ষীরা পৌর এলাকায় কোরবানির জন্য ৬৪টি স্থান নির্ধারণ
আইসক্রিমের লোভ দেখিয়ে দুই শিশুকে যৌন নিপীড়ন
সিরিজ বোমা হামলার ১৩ বছর