ঈশ্বরগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক বিক্রেতা নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

ময়মনসিংহ: ময়মনসিংহ জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শাহজাহান (৩০) নামে শীর্ষ এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। 

শুক্রবার (২৫ মে) দিনগত রাত দেড়টার দিকে ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের তেলওয়ারী গন্ডিমোড়ে এ ঘটনা ঘটে। নিহত শাহজাহানের বিরুদ্ধে মাদক আইনে আটটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বাংলানিউজকে জানান, রাতে ওই এলাকায় মাদক বিক্রেতারা মাদক ভাগাভাগি করছেন। খবর পেয়ে জেলা ডিবি ও ঈশ্বরগঞ্জ থানা পুলিশ যৌথভাবে সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে মাদক বিক্রেতারা ইট, পাটকেল ও গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। দু’পক্ষের মধ্যে গুলি বিনিময়ের একপর্যায়ে অন্যরা পালিয়ে গেলেও শাহজাহান গুলিবিদ্ধ হন। এ অবস্থায় শাহজাহানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

জেলা ডিবি পুলিশের ওসি আশিকুর রহমান আরো জানান, ‘বন্দুকযুদ্ধে’ ঈশ্বরগঞ্জ থানার ওসি বদরুল আলম খান, আঠারবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) খন্দকার মামুন ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোজাহারুল আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ২০০ গ্রাম হেরোইন, পাঁচটি গুলির খোসা, একটি রামদা’ ও একটি কিরিচ উদ্ধার করা হয়। 

এ ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। 

বাংলাদেশ সময়: ০৩১৬ ঘণ্টা, মে ২৬, ২০১৮ 
এমএএএম/এসআই

ক্লিক করুন, আরো পড়ুন: বন্দুকযুদ্ধ
অষ্টগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় আহত শিশুর মৃত্যু
শেষ ষোল'র আশা বাঁচিয়ে রাখলো স্পেন
চকবাজারে মাদক সংশ্লিষ্টতায় ২০ জনের জেল
কস্তার গোলে অবশেষে স্পেনের লিড
বল দখলে প্রথমার্ধে স্পেনের দাপট কিন্তু…
জয় বাংলা পরিবারের ঈদ পূনর্মিলনী
রুদ্র মুহাম্মদ শহীদুল্লাহর প্রয়াণ
দাম্পত্য কলহে বৃষ, বন্ধুর সঙ্গে মতবিরোধ মীনের
ফের আলোচনায় মানিক সরকার
৭০ শটে ৩, ১০ শটেই ৪!