ফেনীতে সরকারি কাজে বাধার অভিযোগে আরো ৪ জনের দণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেনী: ফেনী শহরের গ্র্যান্ড হক টাওয়ারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় সরকারি গাড়িতে ইট নিক্ষেপ, ম্যাজিস্ট্রেটকে আক্রমণের চেষ্টা ও দণ্ডিত আসামি ছিনতাই করে নেওয়ার চেষ্টার অভিযোগে আরো চারজনকে কারাদণ্ড ও জরিমানা করেছেন আদালত।

ভিডিও ফুটেজের মাধ্যমে দুর্বৃত্তদের শনাক্ত করে বৃহস্পতিবার (২৪ মে) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানার ভ্রাম্যমাণ আদালত এ দণ্ড-জরিমানা করেন।

তিনি বলেন, মায়াবী ফ্যাশনের কর্মচারী রাকিবুল ইসলাম আসামি ছিনতাইয়ের চেষ্টা করছিলেন তাই তাকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড, মায়াবীর আর এক কর্মচারীর ছবি প্রায় সব নিউজ লিংকে দেখা যায় সেজন্য আফাজুল হককে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড। এছাড়া সাঈদ হোসেনকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ও সাঈদ হোসেন শহীদ মার্কেটের দোকান রাজকন্যার কর্মচারীও ঘটনার দিন গাড়ি ভাঙচুরের চেষ্টা করেন মর্মে ভিডিও ফুটেজে দেখা যায়।

অপরদিকে সরকারি কর্মচারীকে ক্ষতিসাধনের চেষ্টা করায় ভ্যালু জেন্টস কালেকশনের মালিক নিজাম উদ্দিনকে দুই লাখ টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার (২২ মে) বিকেলে ফেনী শহরের মিজান রোড়ের গ্র্যান্ড হক টাওয়ারে ভ্রাম্যমাণ আদালতকে অবরুদ্ধ ও গাড়িতে ভাঙচুরের ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, মে ২৪, ২০১৮
এসএইচডি/আরবি/

বিসিসির সাবেক কর্মকর্তাসহ ৬ জনের বিরুদ্ধে মামলা
হাসপাতালে গৃহবধূর মরদেহ ফেলে পালাল স্বজনরা
নড়িয়ায় ভাঙনরোধে নদী খনন কাজের জন্য সার্ভে শুরু
পানির দাবিতে মধ্যরাতে উত্তপ্ত ইবির ছাত্রী হল
নরসিংদীতে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০
শাহজালালে ১০২ কেজি মাদকদ্রব্য জব্দ
সাংবাদিক রইসুল বাহার আর নেই
মৌলভীবাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
ভিন্নরকম আইডি কার্ড!
বিএনপি নির্বাচনে এলে মহাজোটগতভাবে অংশ নেবে আ’লীগ