যশোরে পৃথক 'বন্দুকযুদ্ধে' নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যশোরে পৃথক 'বন্দুকযুদ্ধে' নিহত ৩

যশোর: যশোরে মাদক বিক্রেতাদের সঙ্গে পৃথক 'বন্দুকযুদ্ধে' তিনজন নিহত হয়েছেন। 

রোববার (২০ মে) দিনগত রাত সাড়ে ৩টার দিকে সদর উপজেলার তরফ নওয়াপাড়া ও খোলাডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। তবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। নিহত তিনজনের মৃতদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

যশোর উপ-শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) আব্দুর রহিম বাংলানিউজকে বলেন, রাত সাড়ে ৩টার দিকে সদর উপজেলার তরফ নওয়াপাড়া গ্রামের নওয়াব আলীর খেজুর বাগানে মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধের খবর পায় পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ৩০-৩৫ বছর বয়সী গুলিবিদ্ধ দু’জনকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসে। এসময় দায়িত্বরত জরুরি বিভাগের চিকিৎসক ডা. কল্লোল কুমার সাহা তাদের মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে দু'টি শুটারগান, দুই রাউন্ড গুলি, চারটি গুলির খোসা ও ৪শ' পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এদিকে, যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা বাংলানিউজকে বলেন, রাত পৌনে ৪টার দিকে সদর উপজেলার খোলাডাঙ্গা-মন্ডলগাতির মাঝামাঝি স্থানে দুইদল মাদক ব্যবসায়ীদের বন্দুকযুদ্ধের গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গেলে কয়েকজন দৌড়ে পালিয়ে যায়। তবে ৪০ বছর বয়সী গুলিবিদ্ধ একজনকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশি পিস্তল, এক রাউন্ড গুলি, দু’টি গুলির খোসা ও ২শ' পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ০৫৩০ ঘণ্টা, মে ২১, ২০১৮
ইউজি/এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন: বন্দুকযুদ্ধ
দাপটে বিশ্বকাপ শুরু সেনেগালের
নাগরপুরে ভাইয়ের হাতে ভাই খুন
ওয়ানডেতে ৪৮১ রানের বিশ্ব রেকর্ড গড়লো ইংল্যান্ড
ব্যবধান কমালো পোল্যান্ড
২-০ গোলে এগিয়ে গেল সেনেগাল
টাইগ্রেসদের ১৪ সদস্যের দল ঘোষণা
জিততে হলে সালাহকে রুখতে হবে রাশিয়ার: মরিনহো
ডিজিটাল যুগে এনালগ সিএমপি!
ডিমলায় পৃথক ঘটনায় ৪ মরদেহ উদ্ধার
ব্যথা ও অস্বস্তি নিয়ে অনুশীলন ছাড়লেন নেইমার