ধর্ষণে ব্যর্থ হয়ে প্রবাসীর মা ও স্ত্রীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রুমী বেগম ও মালা বেগম

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সাদুল্লাপুরে ধর্ষণে ব্যর্থ হয়ে লন্ডন প্রবাসীর মা ও স্ত্রীকে কুপিয়ে হত্যা করা হয় বলে গ্রেফতার দুই আসামি আদালতে স্বীকার করেছেন।

বৃহস্পতিবার (১৭ মে) সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সম্পা জাহানের আদালতে স্বীকারোক্তি দেয় আসামি তালেব মিয়া ও জাকারিয়া আহমেদ শুভ।

এরপর বিকেলে হবিগঞ্জের পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বিধান ত্রিপুরা জানান, লন্ডন প্রবাসীর স্ত্রী রুমী ও তার মা মালা বেগম বাড়িতে থাকতেন। কয়েকদিন আগে লন্ডন প্রবাসী স্বামী আখলাক চৌধুরী তার এক বন্ধু রিপনকে স্ত্রী রুমীকে মোবাইলের একটি কাভার কিনে দিতে বলেন। রিপন ব্যস্ত থাকায় শুক্রবার (১১ মে) তার ভাই জয়কে দিয়ে ওই কাভার রুমীর বাড়িতে পাঠায়। জয় কাভারটি নিয়ে যাওয়ার সময় ওই এলাকার জাকারিয়া শুভ নামে এক বখাটের সঙ্গে পরিচয় হয়। তখন জয়ের সঙ্গে বখাটে শুভও রুমীদের বাড়িতে যান। এ সময় রুমীকে দেখে শুভ তাকে ধর্ষণের পরিকল্পনা করেন।

শনিবার (১২ মে) শুভ রুমীদের পাশের বাড়ির ফারুক চৌধুরীর কর্মরত শ্রমিক তালেব মিয়ার সঙ্গে দেখা করে তাকে একটি দোকানে আপ্যায়ন করে এবং মোবাইলে থাকা পর্নোগ্রাফি দেখায়। এরপর তারা পরিকল্পনা করেন রোববার (১৩ মে) রাতে গিয়ে তারা রুমীকে ধর্ষণ করবেন। রোববার রাত সাড়ে ১০টায় ওই বাড়িতে গিয়ে প্রথমে প্রবাসীর মা মালা বেগমকে দাদী সম্বোধন করে ডাক দেয় এবং গেট খুলতে বলেন তালেব মিয়া। গেট খুলার পর তালেব মিয়ার সঙ্গে শুভও ভেতরে ঢুকে। তখন মালা বেগম ওই ছেলের পরিচয় জানতে চাইলে শুভ ছুরি দিয়ে তাকে আঘাত করেন। এ সময় রুমী চিৎকার দিলে তাকেও ছুরিকাঘাত করা হয়। এতে তারা দুইজনেই ঘটনাস্থলেই মারা যান। এ সময় স্থানীয়রা তাদের চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে তাদের মরদেহ দেখতে পান। এ ঘটনায় পরদিন রাতে নিহত রুমীর ভাই ডা. নজরুল ইসলাম বাদী হয়ে নবীগঞ্জ থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। এ মামলার তদন্তের দায়িত্ব দেওয়া হয় নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) হাবিবুর রহমানকে।

** হবিগঞ্জে যুক্তরাজ্য প্রবাসীর মা ও স্ত্রীকে কুপিয়ে হত্যা

বাংলাদেশ সময়: ২২০৫ ঘণ্টা, মে ১৭, ২০১৮
এসআরএস/এনটি

ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে মহাসড়কে পুলিশের নজরদারি 
না’গঞ্জে র‌্যাবের অভিযানে ৭ মাদক ব্যবসায়ী আটক
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত ১
ভরাডুবির শঙ্কায় চামড়া ব্যবসায়ীরা
ট্রেনে সীমিত সম্পদ দিয়ে সর্বোচ্চ সেবার লক্ষ্য
লক্ষ্মীপুরে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু
টাঙ্গাইলে দেশীয় অস্ত্রসহ সাবেক ইউপি সদস্য গ্রেফতার
উচ্চশিক্ষায় ‘মহাকাশ আইন’ অন্তর্ভুক্তির আহ্বান
বিনা ভোটে প্রধানমন্ত্রিত্বের ভাগ্য হয়নি ইমরানের
ক্রেতারা ছুটছেন পশু জবাইয়ের সরঞ্জামের দোকানে