বেতাগীতে ব্রিজ ভেঙে ১০ গ্রামের মানুষের দুর্ভোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আয়রন ব্রিজটি ভেঙে যাওয়ায় দুর্ভোগে পড়েছেন ১০ গ্রামের মানুষ

বরগুনা: বেতাগী উপজেলার সদর ইউনিয়নের লক্ষ্মীপুরা গ্রামের আকন বাড়ি আয়রন ব্রিজটি ভেঙে যাওয়ায় দুর্ভোগে পড়েছেন ১০ গ্রামের মানুষ।

বুধবার (১৬ মে) বেলা ১১টার দিকে ব্রিজটি ভেঙে পড়লে ওই এলাকার ১০ গ্রামের সঙ্গে শহরের যোগাযোগ সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে পড়ে। ফলে এলাকার স্কুল-কলেজগামী শিক্ষার্থী, নারী, শিশু, বৃদ্ধ ও শ্রমজীবীসহ হাজার হাজার মানুষকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

জানা গেছে, বেতাগী সদর ইউনিয়নের ভোলানাথপুর বাজার সংলগ্ন লক্ষ্মীপুরা গ্রামের আকন বাড়ি আয়রন ব্রিজটি বেড়েরধন খালের ওপর ২০০৭ সালে স্থানীয় প্রকৌশল বিভাগ নির্মাণ করে। এতে ব্যয় হয় ৯১ লাখ টাকা।

স্থানীয় বাসিন্দা মো. অলি জানান, সকালে হঠাৎ করেই ব্রিজটি ভেঙে পড়ে। এ ব্রিজ দিয়ে প্রতিদিন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও সাধারণ মানুষ প্রয়োজনীয় কাজে বেতাগী সদর ইউনিয়ন পরিষদ,বেতাগী পৌরসভা, পাশ্ববর্তী উপজেলার মির্জাগঞ্জের শ্রীনগর, চৈতা এবং মহিষকাটা এলাকায় যাতায়াত করেন। ব্রিজটি ভেঙে পড়ায় সবাই দুর্ভোগে পড়েছেন।

বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাজীব আহসান জানান, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা নির্বাহী প্রকৌশলীকে নির্দেশনা দেওয়া হয়েছে।

বেতাগী উপজেলা স্থানীয় বিভাগের প্রকৌশলী মো. সাইফুল ইসলাম জানান, দ্রুত ব্রিজটি নির্মাণে প্রকল্পে অর্ন্তভুক্ত করার জন্য এরইমধ্যে সংশ্লিষ্টদের কাছে প্রস্তাবনা পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, মে ১৬, ২০১৮
জেডএস

মাদকবিরোধী অভিযান চলবে: কাদের
উন্নয়নের স্বার্থেই মানুষ নৌকায় ভোট দেবে
স্ত্রীকে গুলি করে হত্যাচেষ্টায় পুলিশ সদস্য গ্রেফতার
লাগেজে শিশুর মরদেহ
মিয়ানমারের ওপর অবরোধ আরোপের সুপারিশ কানাডিয়ান দূতের
কুষ্টিয়ায় পুলিশি অভিযানে গ্রেফতার ৩২
ঈদে ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু ১ জুন
হিমালয়ের চূড়ায় ওঠা সমর্থককে মেসির ধন্যবাদ
তালিকা অনুযায়ী সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
নগরে পৃথক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু