স্ত্রীর পায়ের রগ কাটায় স্বামী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আহত শরিফা

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় স্ত্রীর পায়ের রগ কেটে ফেলার দায়ে স্বামী আব্দুল কাদেরকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৩ মে) রাত ৮টার দিকে উপজেলার ভাদাই ইউনিয়নের আদিতমারী ডিগ্রি কলেজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আব্দুল ওই এলাকার সুরজুল ওরফে সুরুজ আলীর ছেলে।

পুলিশ জানায়, ১০/১২ বছর আগে একই উপজেলার মহিষখোচা ইউনিয়নের বারঘড়িয়া গ্রামের সফিয়ার রহমানের মেয়ে শরিফার সঙ্গে আব্দুল কাদেরের বিয়ে হয়। বিয়ের পর থেকে কারণে অকারণে আব্দুল স্ত্রীকে মারপিট করতেন। শনিবার (১২ মে) রাতে বাড়ি ফিরলে ঘরের দরজা খুলতে দেরি হওয়ায় আব্দুল তার স্ত্রী শরিফাকে মারধর করে। পরে শরীফা নিজেকে বাঁচাতে সেখান থেকে পালিয়ে পাশে কাদেরের চাচার বাড়িতে আশ্রয় নেয়।

রোববার সকালে খবর পেয়ে শরিফার মা ছকিনা বেগম এসে মেয়েকে নিয়ে জামাইয়ের বাড়িতে রাখতে গেলে মায়ের সামনে শরিফাকে তার স্বামী, শ্বশুড়, শ্বাশুড়ি ও ভাসুররা মিলে মারপিট করে। এ সময় আব্দুল বটি দিয়ে শরিফার বাম পায়ে আঘাত করে। এতে তার পায়ের রগ কেটে যায়। এ ঘটনায় শরিফার বাবা সফিয়ার রহমান বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। পরে রাতে তাকে গ্রেফতার করা হয়।

 আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাসুদ রানা বাংলানিউজকে জানান, খবর পেয়ে আহত শরিফাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ অভিযোগে তার স্বামী কাদেরকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, মে ১৩, ২০১৮
এসআরএস

পাকা মটরকে রং দিয়ে সবুজ করায় জরিমানা
পাহাড় ধসের ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি
অভিমানে কীটনাশক খেয়ে প্রাণ দিলেন যুবক
৫ বছর পরপর বসুন্ধরা এলপি গ্যাসের সিলিন্ডার টেস্ট করা হয়
ইলিয়াস আলীর বাসায় ড. মোশাররফ
তামিলনাড়ুতে পুলিশের গুলিতে নিহত ৯
ককটেলসহ ২ ছিনতাইকারী গ্রেফতার
পিটুপির লাইফস্টাইল সামগ্রীতে বিশেষ অফার
প্রথম বলেই উইকেট হারালেন সাকিবরা
প্রতিপক্ষকে ফাঁসাতে রোহিঙ্গা নারীকে দিয়ে ধর্ষণ মামলা!