এসজেপিসি'র সহ-সাধারণ সম্পাদক বাংলানিউজের নাসির

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাসির উদ্দিন

সিলেট: বাংলানিউজের নাসির উদ্দিন সিলেট জেলা প্রেসক্লাবের (এসজেপিসি) সহসাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। 

শনিবার (১২ মে) ক্লাবের দ্বি বার্ষিক নির্বাচনে তিনি তৃতীয় সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রাপ্ত ভোট ৬৮। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সৈয়দ রাসেল (সিলেটের দিনরাত পত্রিকা) পেয়েছেন ২৬ ভোট এবং অপর প্রতিদ্বন্দ্বী অমিতা সিনহা (শুভ প্রতিদিন পত্রিকা) পেয়েছেন ১১ ভোট। 

ক্লাবের সভাপতি পদে তাপস দাশ পুরকায়স্থ (দৈনিক উত্তরপূর্ব পত্রিকা) ৫২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওয়েছ খছরু (মানবজমিন ও একুশে টেলিভিশন) ৪৬ ভোট পেয়েছেন। ৬৭ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে দ্বিতীয়বারের মতো বিজয়ী হয়েছেন শাহ দিদার আলম নবেল (বাংলাদেশ প্রতিদিন ও নিউজটোয়েন্টিফোর)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুকিত রহমানী (সমকাল) পেয়েছেন ৩৪ ভোট।
 
এছাড়া সিনিয়র সহসভাপতি পদে মনিরুজ্জামান (নিউএজ) ৫৭ ভোট, কোষাধ্যক্ষ পদে ফয়ছল আহমদ মুন্না (শুভ প্রতিদিন) ৫৬ ভোট, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে ওলিউর রহমান (উত্তরপূর্ব) ৪২ ভোট, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে তুহিনুল হক তুহিন (উত্তরপূর্ব) ৭৬ ভোট, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে মিসবাহ উদ্দিন আহমদ (শুভ প্রতিদিন) ৫৩ ভোট, পাঠাগার সম্পাদক পদে আব্দুল কাইয়ুম (যায়যায়দিন) ৫১ ভোট, দপ্তর সম্পাদক পদে মো. ইমরান আহমদ (আমাদের অর্থনীতি) ৫৫ ভোট, সদস্য পদে যথাক্রমে এসএম রফিকুল ইসলাম সুজন (মানবজমিন) ৮১ ভোট, নুরুল ইসলাম (উত্তরপূর্ব) ৬৪ ভোট, আলী আকবর চৌধুরী (বণিকবার্তা) ৫৬ ভোট বিজয়ী হয়েছেন। 

এছাড়া সদস্য পদে শাহীন আহমদ ও সুব্রত দাস ৪৯ ভোট করে পাওয়ায় লটারি করলে সুব্রত দাস বিজয়ী হন। 

সিলেট জেলা প্রেসক্লাব নির্বাচনে ১০৮টি ভোটের মধ্যে শতভাগ ভোট কাস্ট হয়। শনিবার বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ শেষ সন্ধ্যা ৬টায় গণণা শুরু হয়। রাত ১১টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি কে এম শমিউল আলম। নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার ভবতোষ বর্মণ ও সুশাসনের জন্য নাগরিক (সনাক) সিলেটের সমন্বয়ক ফারুক মাহমুদ। 
 

বাংলাদেশ সময়: ০২২৫ ঘণ্টা, মে ১৩, ২০১৮
এনইউ/এসআই

রমজানে ইতেকাফ করলে দুই হজের সওয়াব মেলে 
ফেনীতে সরকারি কাজে বাধা দেওয়ায় আরও ৩ জনের জেল 
বাংলাদেশে চালু হবে স্বাস্থ্যবীমা
এতিম হাফেজদের সঙ্গে ইফতার করলেন ইকবাল সোবহান চৌধুরী
‘নেত্রীকে জেলে রেখে আয়েশ করতে বিবেকে লাগে না’
ফেনীতে বন্দুকযুদ্ধে চট্টগ্রামের মাদক ব্যবসায়ী নিহত
কবি সানাউল হকের জন্ম
ইতিহাসের এই দিনে

কবি সানাউল হকের জন্ম

পরিশ্রম বাড়বে কুম্ভের, বৃষের ব্যবসাক্ষেত্রে প্রতিযোগিতা
রিয়ালের শেষ ‘হুমকি’ সালাহ!
তৃতীয় দেখায়ও চেন্নাইয়ের বিপক্ষে সাকিবদের হার