ময়মনসিংহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহের মানচিত্র

ময়মনসিংহ: ময়মনসিংহে পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামিসহ এক ছিনতাইকারী নিহত হয়েছেন। তারা হলেন- আলমগীর (২৪) ও সিরাজুল (২৩)।

শুক্রবার (১১ মে) দিনগত রাত ৪ টার দিকে এ ঘটনা ঘটে। জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান রাত সাড়ে ৪ টায় বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেন।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সূত্র জানায়, সদর উপজেলার চাঞ্চল্যকর আবুল কাশেম হত্যা মামলার অন্যতম আসামি আলমগীরকে শুক্রবার রাতে গোপালগঞ্জ থেকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে তাকে নিয়ে পলাতক আসামিদের গ্রেফতার করতে রাত ৩ টার দিকে স্থানীয় জয় বাংলা বাজার থেকে পরানগঞ্জগামী সড়কের কাছে পৌঁছলে পলাতক আসামি সিদ্দিকসহ অজ্ঞাতনামা ৮ থেকে ১০ জন পুলিশের ওপর ইট পাটকেল নিক্ষেপ ও গুলি ছুঁড়ে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে আসামি আলমগীর কৌশলে পালানোর সময় গুলিবিদ্ধ হন। এ সময় ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আতিক, রজব ও নাজমুল আহত হন। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়। 

পরে গুলিবিদ্ধ আলমগীরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সূত্র আরো জানায়, গত বৃহস্পতিবার (১০ মে) দিনগত রাত ২ টার দিকে নগরীর অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে ময়মনসিংহ জিলা স্কুলের গণিতের শিক্ষক মোবারক মোর্শেদ মিল্কীকে ছুরিকাঘাত ও কুপিয়ে আহত করে ছিনতাইকারীরা।

এ ঘটনায় ছিনতাইকারী সিরাজুলসহ (২৩) তিনজনকে গ্রেফতার করে পুলিশ। পরে শুক্রবার দিনগত রাত ৪ টার দিকে সিরাজুলকে সঙ্গে জড়িতদের গ্রেফতারে নগরীর সানকিপাড়ার এসএ সরকার রোড এলাকায় অভিযান চালায় কোতোয়ালি মডেল থানা পুলিশ। এ সময় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সিরাজুল মারা যান।

বাংলাদেশ সময়: ০৫২৩ ঘণ্টা, মে ১২, ২০১৮ 
এমএএএম/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন: বন্দুকযুদ্ধ
নেতাদের কারণে জনদুর্ভোগ বরদাস্ত করা হবে না
শেষ সময়েও চাহিদা বেশি মাঝারি গরুর
বাইক স্ট্যান্টে মাত করলেন ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট
কেরালার বন্যার্তদের জন্য বামফ্রন্টের ত্রাণ সংগ্রহ
চামড়া পাচাররোধে বেনাপোল সীমান্তে সতর্ক বিজিবি-পুলিশ
বন্দিরাও মাতবেন ঈদ আনন্দে
ফাঁকা ঢাকায় ‘গণপরিবহন শূন্যতা’ 
ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে গাড়ির ধীরগতি
মুন্সিগঞ্জে চা-রুটি খেয়ে অচেতন ১৩ গরু ব্যবসায়ী
শেষ বেলায় ভিড় মসলার বাজারে