৯৯৯ নম্বরে কল পেয়ে 'ধর্ষক'কে আটক করল পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আটক কবিরাজ মানিক মিয়া। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: জরুরি সেবা সার্ভিস ৯৯৯ নম্বরে নারীকে ধর্ষণের অভিযোগের কল পেয়ে মানিক মিয়া (২৮) নামে এক কবিরাজকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ এপ্রিল) ভোরে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার মিহিষমারা এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে দুপুরে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ।

মানিক মিয়া উপজেলার রাতগাঁও ইউনিয়নের পূর্ব ফটিককুলী গ্রামের বাসিন্দা। তিনি কবিরাজির নামে মানুষের সঙ্গে প্রতারণা করেন বলে জানিয়েছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ বাংলানিউজকে বলেন, মহিষমারা গ্রামের এক নারীর মোবাইল ফোন চুরি হলে তিনি জানতে পারেন মানিক কবিরাজির মাধ্যমে তা উদ্ধার করতে পারবেন। পরে ডাক পেয়ে সোমবার (১৬ এপ্রিল) রাত ১১টার দিকে ওই নারীর বাড়িতে যান মানিক। তারপর মানিক একটি তাবিজ লিখে দেন এবং তার কথায় হাতে তাবিজ নিয়ে রাত ৩টায় তিন রাস্তার মোড়ে গিয়ে দাঁড়ান ওই নারী। এসময় ওই নারীর ছোটবোন ছাড়া বাড়ি থেকে আর কাউকে তার সঙ্গে আসতে দেননি মানিক। একপর্যায়ে ছোটবোনকে রাস্তার মোড়ে দাঁড়িয়ে থাকতে বলে ওই নারীকে ভয় দেখিয়ে পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণ করেন মানিক। এসময় বিষয়টি টের পেয়ে নারীর ছোটবোন তাদের বাড়িতে খবর দেয়। পরে বাড়ি থেকে ওই নারীর ভাই জরুরি সেবা সার্ভিস নম্বর ৯৯৯-এ কল দিলে কুলাউড়া থানা পুলিশ অভিযান চালিয়ে ভোরে মানিককে গ্রেফতার করে।

এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়; ১৬২০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
টিএ

অন্তর্ভুক্ত বিষয়ঃ ধর্ষণ
একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপকারভোগীদের নিয়ে সভা 
মাদারীপুরে প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের ১৫ সদস্য আটক
ময়লার স্তরে যেতে পারছে না ‘রোড সুইপার’!
হবিগঞ্জে ৯৫ শিক্ষার্থীকে দেয়া হলো শিক্ষাবৃত্তি
ট্রাকচাপায় শিবগঞ্জ উপজেলা রিসোর্স কর্মকর্তা নিহত
পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় নিহত ২
বিশ্বকাপ মাতাবে সালাহ-কুতিনহো: নেইমার
'যেটুকু আস্থা ছিল তাও নষ্ট করছে ইসি'
যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে আহত শিহাবের মৃত্যু
২২৬৮০ কেজি মাছের ডিম সংগ্রহ হালদায়

Alexa