আমিন জুয়েলার্সের চুরি ‍যাওয়া স্বর্ণ-অর্থ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লোগো

চাঁদপুর: ঢাকার গুলশান আমিন জুয়েলার্স থেকে চুরি যাওয়া ২১৭ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ১১ লাখ ২৪ হাজার টাকা ফরিদগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ এপ্রিল) দুপুর ১২টায় উপজেলার পশ্চিম বড়ালী গ্রামের রাজা অন্ধের বাড়ী থেকে ঢাকার গুলশান ও ফরিদগঞ্জ থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে স্বর্ণালঙ্কার ও টাকা উদ্ধার করে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ আলম বাংলানিউজকে বলেন, শনিবার (১৪ এপ্রিল) দিনগত রাতে ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম চরবড়ালী গ্রামের আনোয়ার হোসেন গাজী আনুর ছেলে সাদ্দামসহ (২৫) চোর চক্রের সদস্যরা আমিন জুয়েলার্স থেকে স্বর্ণ ও নগদ টাকা চুরি করে। পরে টাকা ও স্বর্ণ নিয়ে সাদ্দাম তার খালার বাড়ি চরবড়ালী রাজা অন্ধের বাড়ীতে রাখেন।

সাদ্দাম ও তার বাবা ঢাকায় থাকতেন। কিন্তু চুরির ঘটনার পর সাদ্দামের বাবা আনোয়ার তার খালার বাড়িতে অবস্থান করতে থাকেন। আর সাদ্দাম পলাতক রয়েছেন।

গোপন সংবাদের ভিত্তিতে গুলশান থানার পুলিশ তাদের অবস্থান জানতে পেরে মঙ্গলবার সকাল ৮টা থেকে অভিযান শুরু করে। পরে স্বর্ণ ও নগদ টাকা উদ্ধার ও আনোয়ার হোসেন গাজীকে আটক করে।

অভিযান পরিচালনা করেন গুলশান থানার পুলিশ পরিদর্শক মো. আমিনুল ইসলাম। পরে দুপুর ১টায় আটক আনোয়ার, স্বর্ণ ও নগদ টাকাসহ তারা ফরিদগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে রওনা হন।

রাজধানীর গুলশান-২ নম্বরে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) একটি মার্কেটের আমিন জুয়েলার্সের শো রুমের ছাদ কেটে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা চুরির ঘটনা ঘটে।

শনিবার (পহেলা বৈশাখ) থেকে সোমবার ভোরের মধ্যে কোনো এক সময় এ ঘটনা ঘটে। অন্তত ৬শ’ ভরি স্বর্ণ ও ২২ লাখ টাকা চুরি হয়েছে বলে মালিকপক্ষের দাবি।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
আরএ

চৌদ্দগ্রাম থেকে ফেনী পর্যন্ত ৩৫ কিমি যানজট, চরম দুর্ভোগ
ঢাবির শতবর্ষপূর্তিতে প্রস্তাবনা আহ্বান
নৌ-প্রকৌশলী নাজমুল রিমান্ড শেষে কারাগারে
ভারতের কোম্পানির ৩ বিলিয়ন ডলার বিনিয়োগ নিবন্ধন
আইসিটি আইন নিয়ে বিএফইউজের ১০ দফা
তারেক পাসপোর্ট সারেন্ডার করেছেন
শেখ হাসিনার আমলে দেশে কোনো অভাব নেই
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ‘উন্মুক্ত পাঠাগার’ চালু
গ্রীষ্মে হিজাবে ঢাকা চুলের যত্ন
নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

Alexa