ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়া সেই শিক্ষক রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফারুক হোসেন

বগুড়া: বগুড়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ ও সে মুহূর্তের ভিডিও ধারণ করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ায় অভিযুক্ত ফারুক হোসেন নামে সেই শিক্ষককে দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।
 
 

সোমবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় সদর আমলি আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য তার পাঁচ দিনের রিমান্ড চাইলে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী বাংলানিউজকে বিষয়টি জানান।
 
অবশ্য জেলার চাঁদমুহা সরলপুর উচ্চ বিদ্যালয়ের গ্রন্থগারিক শিক্ষক ফারুক হোসেন রোববার (১৫ এপ্রিল) আদালতে আত্মসমর্পণ করে তার আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করেন। কিন্তু আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠান। এরপর সোমবার তাকে রিমান্ডে নিলো পুলিশ।  
 
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসেন বাংলানিউজকে জানান, ২০১৬ সালে ফারুক হোসেন একাধিক শিক্ষার্থীকে প্রাইভেট পড়াতেন, সেখানে ছিলেন তার লালসার শিকার অষ্টম শ্রেণির ওই ছাত্রীও। 

ফারুক অন্য শিক্ষার্থীদের প্রাইভেটের ব্যাচ থেকে বাদ দিয়ে কেবল ওই ছাত্রীকে পড়াতে থাকেন। এরই একপর্যায়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে তা মোবাইল ফোনে ধারণ করেন। সেই ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে গত দুই বছরে ছাত্রীর কাছ থেকে বিভিন্ন সময়ে হাতিয়ে নেন দুই লাখের অধিক টাকা। 

সবশেষ গত ২৮ মার্চ প্রাইভেট পড়তে আসলে ওই ছাত্রীর কাছে আরও ২০ হাজার টাকা দাবি করেন ফারুক। টাকা দিতে অস্বীকার করায় ধারণকৃত ভিডিও বিভিন্ন মোবাইল ফোনে ছড়িয়ে দেন তিনি।   
 
এ ঘটনায় গত ৮ এপ্রিল ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সদর থানায় শিক্ষক ফারুক হোসেন ও দুই শিক্ষার্থীকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এরমধ্যে আসামি এক শিক্ষার্থীকে গ্রেফতার করে পুলিশ।
 
বাংলাদেশ সময়: ২২৫৪ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৮
এমবিএইচ/এইচএ

অন্তর্ভুক্ত বিষয়ঃ ধর্ষণ
মুরাদনগরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
মেগা প্রকল্পের ঠিকাদার নিয়োগ, কর্মপন্থা নির্ধারণ
পাথরঘাটায় জব্দকৃত ৮৫ লাখ বাগদা-চিংড়ি রেণু অবমুক্ত
৮ দিনের বিদেশ সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী
বাংলাদেশ সফরে আসছেন কানাডার পররাষ্ট্রমন্ত্রী
এই গরমে ত্বকের জন্য টমেটো 
টেকনাফে শিশুকে ধর্ষণের পর গলাটিপে হত্যার অভিযোগ
খাগড়াছড়িতে চলছে সকাল-সন্ধ্যা হরতাল 
খানাখন্দে ভরা সড়কে হাজারো মানুষের দুর্ভোগ
প্রধান শিক্ষক ছাড়াই চলছে শিবচরের ৬৫ প্রাথমিক বিদ্যালয়

Alexa