রাজাপুরে পিআইও'র অপসারণ দাবিতে বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজাপুরে পিআইও'র অপসারণ দাবিতে বিক্ষোভ

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নাসরিন সুলতানার  বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ তুলে বিক্ষোভ মিছিল করেছেন স্থানীয় জনপ্রতিনিধিরা। পাশাপাশি তার অপসারণ ও বিচার দাবি করে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) মাধ্যমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট স্মারকলিপি দেন তারা।

সোমবার (১৬ এপ্রিল) সকালে উপজেলা পরিষদ এলাকায় এ বিক্ষোভ মিছিল করা হয়। বিক্ষোভ মিছিল শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রতিবাদ সভা করা হয়েছে।

সভায় বক্তব্য রাখেন রাজাপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, রাজাপুর সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মজিবর মৃধা, সাতুরিয়া ইউপির চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, মঠবাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদার ও শুক্তাগড় ইউপি চেয়ারম্যান মজিবুল হক মৃধা প্রমুখ।

এসময় বক্তারা অভিযোগ করে বলেন, উপজেলার সব টিআর, কাবিখা, কাবিটা, অতি দরিদ্রদের ৪০দিন কর্মসূচিসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পে ঘুষ দাবি করছেন পিআইও নাসরিন সুলতানা। এছাড়াও প্রতিটি প্রকল্প মাস্টাররোল জমা দেওয়ার সময় ও বিভিন্ন প্রকল্প পরিদর্শনের নামে গাড়ি ভাড়াসহ নানা অযুহাতে ঘুষ দাবি করেন তিনি। দ্রুত এ সমস্যার সমাধান করে রাজাপুরের উন্নয়ন কাজকে গতিশীল করতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন বক্তারা। পাশাপাশি পিআইও নাসরিনকে অপসারণের দাবি করেন তারা।

উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান জানান, এ উপজেলার জন্য দু’দফায় বরাদ্দকৃত টিআর, কাবিখা, কাবিটা, অতি দরিদ্রদের ৪০দিন কর্মসূচিসহ বিভিন্ন প্রকল্পের প্রায় ২০ কোটি টাকার উন্নয়ন কাজ বর্তমানে বন্ধ রয়েছে। 

এদিকে, পিআইও নাসরিন সুলতানা তার বিরুদ্ধে সব অভিযোগ অস্বীকার করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফরোজা বেগম পারুল বাংলানিউজকে জানান, দ্রুত এ সমস্যা সমাধানে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হবে।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৮
এমএস/আরআইএস/

সুপার স্ট্রাইকারের পুরস্কার পেলেন সাকিব
রোহিঙ্গা সংকট সমাধানে কমনওয়েলথকে ব্যবস্থা নেওয়ার আহ্বান
শওকত আলীর জন্ম
ইতিহাসের এই দিনে

শওকত আলীর জন্ম

রোহিঙ্গা ইস্যুতে অনেক কাছে এসেছে ভারত
গেইলের সেঞ্চুরিতে পাঞ্জাবের তৃতীয় জয়
বিদেশযাত্রার যোগ ধনুর, কর্কটের বাড়তি আয়
কিউবার নতুন প্রেসিডেন্ট মিগেলের শপথ গ্রহণ
গাজীপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক
১৫০ কিমি হেঁটে ফজলে করিম বললেন, ‘আমি মুগ্ধ, অভিভূত’
বৈধ কাগজপত্র না থাকায় ১৬ বিদেশি নাগরিক আটক

Alexa