বরিশালে পৃথক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

..

বরিশাল: বরিশালে পৃথক দুর্ঘটনায় নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- মাদারীপুরের চরপুটিয়া গ্রামের লাকী বেগম (৫০), ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের আনোয়ার হোসেন (৬৫) ও বরিশালের বানারীপাড়া উপজেলা সদরের বাসিন্দা ইমন(২০)।

মঙ্গলবার (১৩ মার্চ) দিনের বিভিন্ন সময় এসব দুর্ঘটনা ঘটে।  পুলিশ জানায়, মঙ্গলবার দিনগত রাত ১০টার দিকে উজিরপুর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের আটিপাড়া এলাকায় পিক আপ ভ্যান চাপায় লাকী বেগমের মৃত্যু হয়।

তিনি মাদারীপুরের চরপুটিয়া গ্রামের মুত বাবুল আকনের স্ত্রী। উজিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ ফরিদ জানান, লাকি মাদারীপুর থেকে বাসে করে তার মেয়ে আয়েশা আক্তারের বান্ধবীর বাড়ি উজিরপুরে বেড়াতে আসেন। আটিপাড়া বাসস্ট্যান্ডে নেমে রাস্তা পার হওয়ার সময় মাদারীপুরগামী একটি পিকআপ ভ্যানের চাপায় তার মৃত্যু হয়। 

এদিকে সন্ধ্যায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সড়ক দুর্ঘটনায় আহত আনোয়ার হোসেন। তিনি ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের বাসিন্দা হোসেন রাঢ়ীর ছেলে। 

হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, মঙ্গলবার দুপুরে আনোয়ার হোসেন সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত হন। তাকে হাসপাতালে ভর্তি করা হলে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। 

এর আগে বানারীপাড়ায় সদর ইউনিয়নের জম্বদ্বীপ গ্রামে খালে গোসল করতে নেমে পানিতে ডুবে মারা যান ইমন। তিনি জম্বদ্বীপ গ্রামের ব্যবসায়ী মজনু বেপারীর ছেলে।

বাংলাদেশ সময়: ০৩২০ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
এমএস/এমএ

‘কিছুই জানেন না’ বিএনপি নেতারা
লামায় ইয়াবাসহ যুবক আটক
যা থাকছে ‌‌'যুক্তফ্রন্ট-জাতীয় ঐক্য প্রক্রিয়া'র ঘোষণায়
শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের জন্ম
যৌতুকের জন্য গৃহবধূকে হাত-পা বেঁধে নির্যাতন
ইয়াজিদ যুগে যুগে ধিকৃত হবে
৯ মাস পর সার উৎপাদন শুরু সিইউএফএলে
সিলভার স্ক্রিনে সিনেমাপ্রেমীদের ভিড়
তৃতীয় দফা সিদ্ধান্ত বদল যুক্তফ্রন্ট-ঐক্য প্রক্রিয়ার
সরকার অসচ্ছল মুক্তিযুদ্ধাদের ঘর নির্মাণ করে দিবে