বাগেরহাটে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাগেরহাট

বাগেরহাট: বাগেরহাটে খাদিজা বেগম (২২) নামে এক গৃহবধূকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে তার মাদকাসক্ত স্বামী সিদ্দিক পাইকের (২৫) বিরুদ্ধে।

রোববার (১৪ জানুয়ারি) দুপুরে হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

এর আগে শনিবার (১৩ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে সিদ্দিক তার স্ত্রীকে মেরে মুখে বিষ ঢেলে দেয় বলে অভিযোগ করে খাদিজার বাবার বাড়ির লোকেরা।  

কচুয়া উপজেলার আড়িয়া মর্দন গ্রামে এ ঘটনা ঘটে। খাদিজা  কচুয়া উপজেলার ধোপাখালি ইউনিয়নের শিরোখালী গ্রামের আব্দুলমালেকের মেয়ে।

নিহত খাদিজার ছোট ভাই আবু বক্কর বলেন, নয় বছর আগে আড়িয়া মর্দন গ্রামের খলিল পাইকের ছেলে সিদ্দিকের সঙ্গে আমার বোনের বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময় যৌতুকের দাবিতে সিদ্দিক আমার বোনের ওপর শারীরিক ও মানসিকভাবে অত্যাচার করত। কিন্তু বোনের ঘরে দু’টি সন্তান থাকায় আমরা
বিষয়টি নিয়ে কোনো কথা বলিনি।

শনিবার রাতে সিদ্দিক খাদিজাকে বেদম মারধর করে মুখে বিষ  ঢেলে দেয়। পরে সিদ্দিকের পরিবারের লোকেরা খাদিজাকে  বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসে। তখন সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় সিদ্দিকের পরিবারের লোকেরা হাসপাতালে খাদিজাকে রেখে পালিয়ে যায়।

সিদ্দিকের প্রতিবেশী সেকেন্দার মোল্লা বলেন, সিদ্দিক দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। সে প্রায়ই তার স্ত্রী খাদিজাকে মারধর করত। বিষয়টি নিয়ে একাধিকবার সালিশ বৈঠক হলেও সিদ্দিক তার  বউকে মারধর বন্ধ করেনি। অবশেষে খাদিজাকে মেরেই ফেলল।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. মুশফিকার শামস বলেন, শনিবার রাত ১টার দিকে খাদিজা বেগম নামে এক গৃহবধূকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।  পরে জরুরি বিভাগে রোগীকে ফেলে রেখে স্বজনরা চলে যায়।

বাগেরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাতাব উদ্দিন  বলেন, খবর পেয়ে পুলিশ সদর হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। ময়নাতদন্তের  প্রতিবেদন পেলেই মৃত্যুও সঠিক কারণ জানা যাবে। এ ব্যাপারে থানায় একটি  অপমৃত্যু মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ১৪ জানুয়ারি, ২০১৮
আরএ

ফিলিপাইনে সরকারি সেনা-বামপন্থী বিদ্রোহী সংঘর্ষ, নিহত ৫
খালিয়াজুরী উপজেলা বিএনপির সভাপতি গ্রেফতার
২০১৯ সালেই জেরুজালেমে মার্কিন দূতাবাস স্থানান্তর
দাউদকান্দিতে পুলিশের সঙ্গে দস্যুদের বন্দুকযুদ্ধ, আটক ১
নারায়ণগঞ্জে অজ্ঞাতপরিচয় নারীর মরদেহ উদ্ধার
সাংবাদিক মানিক হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার
জাজিরায় পৌঁছেছে পদ্মা সেতুর দ্বিতীয় স্প্যান
খালেদার রায়ের পর বিএনপির নির্বাচনের সিদ্ধান্ত!
নায়করাজ রাজ্জাকের জন্ম
ইতিহাসের এই দিনে

নায়করাজ রাজ্জাকের জন্ম

অপ্রত্যাশিত খরচ মকরের, মিথুনের বিবাদের সম্ভাবনা




Alexa